Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রামনগরে মৃত বিজেপি নেতার বাড়িতে যাওয়া হল না সায়ন্তন বসুর, পথ আটকে দিল পূর্ব মেদিনীপুরের পুলিশ !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : গত বুধবার পূর্ব মেদিনীপুরের রামনগর থানার হলদিয়া ২নং গ্রাম পঞ্চায়েতের কঁচুড়ী গ্রামে উদ্ধার হয়েছিল বিজেপির অর্জুনী বুথ সভাপতি পূর্ণচন্দ্র দাসের ঝুলন্ত দেহ। ওইদিন সকাল থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পর বিক…


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : গত বুধবার পূর্ব মেদিনীপুরের রামনগর থানার হলদিয়া ২নং গ্রাম পঞ্চায়েতের কঁচুড়ী গ্রামে উদ্ধার হয়েছিল বিজেপির অর্জুনী বুথ সভাপতি পূর্ণচন্দ্র দাসের ঝুলন্ত দেহ। ওইদিন সকাল থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পর বিকেল ৩টে নাগাদ একটি গাছ থেকে ওই নেতার দেহ উদ্ধার হয়।

মৃতের পরিবারের দাবী, ওই বিজেপি নেতাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। সেই ঘটনার পরেই ময়দানে নামে বিজেপি নেতৃত্ব। তাঁরা এই ঘটনার পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে বলে দাবী করতে থাকেন।

ঘটনার খবর পেয়ে শুক্রবার মৃত ওই নেতার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে কলকাতা থেকে রওনা দেন বিজেপি নেতা সায়ন্ত্রন বসু সহ বেশ কয়েকজন নেতা কর্মী। কিন্তু বেলার দিকে তাঁদের গাড়ি যখন পাঁশকুড়ার রাতুলিয়ার কাছে পৌঁছায় তখন পূর্ব মেদিনীপুরের একটি বড়সড় পুলিশ বাহিনী তাঁদের পথ আটকে দাঁড়ায়।

সায়ন্তন বসু জানিয়েছেন, পুরো বিষয়টিই বেআইনি। তাঁদের পথ আটকে দিয়ে জানানো হয়েছে তমলুকে জারি রয়েছে ১৪৪ ধারা। তাঁর মতে, তমলুকে কি আছে তাতে আমার কি। তিনি জানান, এদিন পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী সাতমাইলে পার্টি অফিসে যাচ্ছিলেন তিনি। সেই সঙ্গে মৃত বিজেপি নেতার পরিজনের সঙ্গে দেখা করে তাঁদের সান্ত্বনা দেওয়ার কথাও ছিল।

সায়ন্তবাবুর দাবী, লকডাউনের মাঝে রাস্তা অবরোধ করতে চাই না। মিছিল করতেও চাই না। কিন্তু নানান অছিলায় রাস্তা আটকে দিচ্ছে পুলিশ। তাঁর মতে, চাইলে পুলিশ বেশীজনকে নাও যেতে দিতে পারে। সেক্ষেত্রে তিনি একাই দেহরক্ষীদের নিয়ে যেতে পারেন।

এই সম্পর্কিত আরও পড়ুন -আকাশ ভেঙে পড়ল পরিবারের ওপর, রামনগরে পান বরোজের ভেতর বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার !

কিন্তু এভাবে রাস্তা অবরোধ করে রাখা হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তবে এই অবরোধের জেরে তিনি অবশেষে কলকাতা অভিমুখে ফিরে যান।

যদিও পুলিশের একটি সূত্রে খবর, রামনগরে বিজেপি নেতার মৃত্যুর ঘটনার প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যার বলেই মনে করা হচ্ছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করাও হয়েছে।

সেই সঙ্গে পুলিশ সূত্রে জানা গেছে, সায়ন্তনবসু রামনগরে গেলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে। সেই কারনেই তাঁকে পূর্ব মেদিনীপুরে ঢোকার আগেই পুনরায় কলকাতা অভিমুখে ফিরিয়ে দেওয়া হয়েছে।

#newzbangla #SayantanBasu #PoliceRoadBlock #BJPLeader #নিউজবাংলা #newsbangla #PurbaMedinipur

No comments