Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রামনগর ও ঘোড়ামারায় দুই বিজেপি কর্মীর মৃত্যুতে সিবিআই তদন্ত চাই, অমিত শাহের কাছে দরবার বঙ্গ বিজেপির !

নিউজবাংলা ডেস্ক, নিউদিল্লী : রাজ্যে একের পর খুন হয়ে যাচ্ছেন বিজেপির নেতা কর্মীরা। এমনই অভিযোগ তুলে শুক্রবার দিল্লীতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের দাবীতে সোচ্চার হল বঙ্গ বিজেপি নেতৃত্বরা।এদিন বিজেপির …


নিউজবাংলা ডেস্ক, নিউদিল্লী : রাজ্যে একের পর খুন হয়ে যাচ্ছেন বিজেপির নেতা কর্মীরা। এমনই অভিযোগ তুলে শুক্রবার দিল্লীতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের দাবীতে সোচ্চার হল বঙ্গ বিজেপি নেতৃত্বরা।

এদিন বিজেপির উত্তরবঙ্গের দুই সাংসদ সৌমিত্র খাঁ এবং নিশিথ প্রামাণিক এদিন দিল্লীতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন। তাঁদের আবেদন সম্প্রতি পূর্ব মেদিনীপুরের রামনগরে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘটেছে।

এরই পাশাপাশি ঘোড়ামারাতেও এক বিজেপি নেতার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এই দুই মামলাকেই ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে বলে বিজেপির দাবী। তাঁদের মতে, রাজনৈতিক ষড়যন্ত্র করেই দুই বিজেপি নেতাকে খুন করা হয়েছে। কিন্তু পুলিশ ঘটনাগুলিকে আত্মহত্যা বলে চালাতে চাইছে।

দিল্লীতে দাঁড়িয়ে সৌমিত্র খাঁ'র দাবী, এই দুই ঘটনার সিবিআই তদন্ত চাই। তাহলেই এই দুই বিজেপি কর্মীর মৃত্যুর পেছনে থাকা প্রকৃত অপরাধীদের পাকড়াও করা সম্ভব হবে। অন্যদিকে নিশীথ প্রামাণিকের দাবী, করোনা মোকাবিলায় বাংলার সরকার সম্পূর্ণ ব্যর্থ।

এখানে চিকিৎসা ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। তাঁর মতে, দিল্লীতে অমিত শাহ যেভাবে করোনা মোকাবিলা করেছেন ঠিক সেভাবেই বাংলার পাশে দাঁড়িয়ে এই রাজ্যকে রক্ষা করুন। তাঁর মতে, গত কয়েকদিনে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল চিত্র বারেবারে ফুটে উঠেছে রাজ্যে।

এদিকে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের মৎস্য কর্মাধ্যক্ষ আনন্দময় অধিকারী টিভি চ্যানেলে সাক্ষাৎকারে জানিয়েছেন, রামনগরে ওই ব্যক্তির মৃত্যু ঘটনা বেদনাদায়ক। তবে গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে দু'জনকে আটক করেছে পুলিশ। কিন্তু এই ঘটনাকেই রাজনৈতিক আকার দিতে অযথা ছুটে যাচ্ছেন বিজেপি নেতারা। ভোটের আগে শান্ত এলাকা অশান্ত করার জন্যই তাঁরা জেলায় আসতে চাইছেন।  

#newzbangla #SouthBengalNews #PoliticalUpdate #BJPLeader #নিউজবাংলা #newsbangla #PurbaMedinipur


No comments