Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঘুমন্ত যুবকের প্যান্টে ঢুকল বিশালাকায় গোখুরো, ৭ ঘন্টা দাঁড়িয়ে থেকে প্রাণ বাঁচল যুবকের !

নিউজ বাংলা, উত্তরপ্রদেশ: একেই বোধহয় বলে রাখে হরি তো মারে কে! সাতঘন্টা প্যান্টের মধ্যে ঢুকে রইল আস্ত গোখুরে সাপ। কিন্তু কোনো ক্ষতি করলনা যুবকের। এমনি এক আশ্চর্য ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে।সূত্রের খবর, স…


নিউজ বাংলা, উত্তরপ্রদেশ : একেই বোধহয় বলে রাখে হরি তো মারে কে! সাতঘন্টা প্যান্টের মধ্যে ঢুকে রইল আস্ত গোখুরে সাপ। কিন্তু কোনো ক্ষতি করলনা যুবকের। এমনি এক আশ্চর্য ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে।

সূত্রের খবর, সিকন্দরপুর গ্রামে লাভকেশ কুমার সহ কয়েকজন বিদ্যুৎকর্মী এলাকায় বিদ্যুতের খুঁটি এবং তার লাগানোর কাজে গিয়েছিলেন। রাতে সেখানে খাওয়াদাওয়ার পর একটি টেন্টের মধ্যেই ঘুমিয়ে ছিলেন। সেইসময়েই বনাঞ্চল ছেড়ে একটি গোখুরে সোজা আশ্রয় নেয় লাভকেশ কুমারের প্যান্টের ভেতর।

প্রাণ বাঁচাতে সারারাত প্রায় সাতঘন্টা দাঁড়িয়ে রইলেন তিনি। বাকি সঙ্গীরা ভোরবেলাতেই খবর দেন এক সাপুড়েকে। সাপুড়ের চেষ্টায় কাঁচি দিয়ে প্যান্ট কেটে সাপটিকে উদ্ধার করেন এবং ধরে নেন ওই সাপুড়ে। তবে দীর্ঘ সময় প্যান্টের ভেতরে থেকেও লাভকেশের কোনো ক্ষতি করেনি সাপটি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। উৎসুক গ্রামবাসী এমন বিরল ঘটনার সাক্ষী হতে ভিড় জমিয়েছেন এলাকায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

#newzbangla #NationalNews #SnakeByte #SnakeInsidePant #নিউজবাংলা #newsbangla


No comments