Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আকাশ ভেঙে পড়ল পরিবারের ওপর, রামনগরে পান বরোজের ভেতর বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর :বুধবার বিকেল নাগাদ পূর্ব মেদিনীপুরের রামনগর থানা এলাকায় একটি পানের বরোজ থেকে এক বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত বিজেপি নেতার নাম পূর্ণচন্দ্র দাস (৪৪)। ত…

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : বুধবার বিকেল নাগাদ পূর্ব মেদিনীপুরের রামনগর থানা এলাকায় একটি পানের বরোজ থেকে এক বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মৃত বিজেপি নেতার নাম পূর্ণচন্দ্র দাস (৪৪)। তিনি রামনগর-২নং পূর্ব মন্ডলের হলদিয়া ২ অঞ্চলের ৪১নং অর্জুনি বুথের ভারতীয় জনতা পার্টির বুথ সভাপতি। আজ সকাল থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

বিকেল ৪টে নাগাদ তাঁদের বাড়ির পাশের একটি পান বরোজ থেকে ওই ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রামনগর থানার পুলিশ। মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে তারা।

ইতিমধ্যে এই ঘটনায় রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলে সরব হয়েছেন মৃতের পরিবার। তাঁদের দাবী, ওই ব্যক্তিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। কারন হিসেবে জানানো হয়েছে, রাজনৈতিক শত্রুতার জন্য তাঁদের বারামের রাস্তায় যেতে দেওয়া হচ্ছিল না।

সেই বিষয়ে আজই একটি বৈঠক হওয়ার কথা ছিল। তার আগেই পূর্নচন্দ্র দাসের এহেন মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর পরিবার। গোটা ঘটনার তদন্তে চেয়ে সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্বও। তবে পুলিশ সূত্রে জানা গেছে, এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানো হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে ওই ব্যক্তির মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

#newzbangla #SouthBengalNews #CrimeNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #PurbaMedinipurNews


No comments