Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পাচার হওয়ার আগেই সিআইডি'র জালে ৩০ লক্ষ টাকার সাপের বিষ, গ্রেফতার দুই !

নিউজবাংলা ডেস্ক, মালদা : বাংলাদেশ থেকে মালদা হয়ে পাচার হওয়ার পথে বাজেয়াপ্ত হয়েছে বিপুল পরিমানে সাপের বিষ। একটি কাঁচের জারে ওই বিষ পাচার হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে সিআইডি'র একটি দল ও মালদার বামনগোলা থানার পুলিশ একযোগে এই চক্…


নিউজবাংলা ডেস্ক, মালদা : বাংলাদেশ থেকে মালদা হয়ে পাচার হওয়ার পথে বাজেয়াপ্ত হয়েছে বিপুল পরিমানে সাপের বিষ। একটি কাঁচের জারে ওই বিষ পাচার হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে সিআইডি'র একটি দল ও মালদার বামনগোলা থানার পুলিশ একযোগে এই চক্রটিকে পাকড়াও করেছে।

সূত্রের খবর, সিআইডির কাছে খবর আসে বাংলাদেশ থেকে এই রাজ্য হয়ে বিপুল পরিমানে সাপের বিষ পাচার হচ্ছে। পাচারকারীরা বাংলাদেশ থেকে গঙ্গারামপুর হয়ে মালদায় আসে। এরপর তাঁরা মালদার গাজোল হয়ে যাওয়ার কথা ছিল।

তবে পরে রুট বদলে বামনগোলা হয়ে যাওয়ার চেষ্টা করে। তবে এতকিছু করেও পুলিশের চোখকে ফাঁকি দিতে পারেনি চোরাকারবারিরা। গোপনে অভিযান চালিয়ে বামনগোলার একটি হোটেল থেকে দু'জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের কাছ থেকে প্রায় ৬০০ গ্রাম সাপের বিষ উদ্ধার হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ৩০ লক্ষ টাকা বলে তদন্তকারীরা জানিয়েছেন। যে দুজন পুলিশের জালে ধরা পড়েছে তাঁরা গঙ্গারামপুরের বাসিন্দা বলে জানা গেছে। এই চক্রে জড়িত আরও কয়েকজনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

#newzbangla #MaldaNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #CrimeNews #NorthBengalNewsUpdate #SnakeVenam

No comments