Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এ যেন বাস্তবের "থ্রি ইডিয়টস", অ্যাম্বুলেন্স না পেয়ে চিকিৎসকের ভিডিও কলে মহিলাকে প্রসব করালেন স্থানীয়রা !

নিউজ বাংলা ডেস্ক: মনে পড়ে আমির খান অভিনিত অত্যন্ত জনপ্রিয় ছবি "থ্রি ইডিয়টস"। যেখানে একটা পর্যায়ে প্রচন্ড বৃষ্টিতে জলমগ্ন হয়ে রয়েছে গোটা মুম্বাই শহর। এদিকে প্রসব যন্ত্রণার শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছেন মোনা ঠাকুর। শেষ পর্যন্…

নিউজ বাংলা ডেস্ক : মনে পড়ে আমির খান অভিনিত অত্যন্ত জনপ্রিয় ছবি "থ্রি ইডিয়টস"। যেখানে একটা পর্যায়ে প্রচন্ড বৃষ্টিতে জলমগ্ন হয়ে রয়েছে গোটা মুম্বাই শহর। এদিকে প্রসব যন্ত্রণার শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছেন মোনা ঠাকুর। শেষ পর্যন্ত ভিডিও কলে চিকিৎসক করিণা কপুরের গাইড নিয়েই সন্তান প্রসব করিয়েছিলেন আমির ও তাঁর সঙ্গীরা।

এমনই এক অভিনব ঘটনা বাস্তবে করে দেখালেন কর্নাটকের কিট্টুর চেন্নাম্মা স্ট্রিট এলাকায়। কারন, করোনার জেরে সঠিক সময়ে আসেনি কোনও অ্যাম্বুলেন্স। এদিকে জুলাইয়ের শেষে প্রসূতির বাচ্চা হওয়ার কথা।

পরিস্থিতির গেরোয় পড়ে ভিডিও কলে মহিলাকে প্রসব করার গাইড দিয়ে যান চিকিৎসক। আর ভিডিও কলে চিকিৎসকের দেওয়া নিদান মেনেই মহিলাকে প্রসব করালেন স্থানীয়রা। জানা গিয়েছে, রবিবার দুপুর নাগাদ আচমকাই প্রসব যন্ত্রণা শুরু হয় কিট্টুর চেন্নাম্মা স্ট্রিটের বাসবী পাথেপুরের।

লকডাউনের কারনে অ্যাম্বুলেন্স ডেকে কোন লাভ হয়নি। অগত্যা প্রতিবেশীরাই ভরসা। সেই প্রতিবেশীদের মধ্যেই একজন বেঙ্গালুরুর চিকিৎসক ডাঃ প্রিয়াঙ্কা মানতাগীকে ফোন করে পুরো বিষয়টি জানান।

সব শুনে ভিডিও কলে শুরু হয় প্রসব করানোর তোড়জোড়। ডাঃ মানতাগীর কথা অনুযায়ী সমস্ত কাজ সঠিক ভাবেই সম্পন্ন হয় এবং বাসবী পুত্রসন্তানের জন্ম দেন।

স্থানীয় প্রতিবেশি জ্যোতি ম্যাডি জানান, তিনি বেঙ্গালুরুতে কর্মরত এবং চিকিৎসক মনতাগী তার পরিচিত হওয়ায় বাসবির এই অবস্থা দেখে ফোন করে বিষয়টি জানিয়েছিলেন। প্রথমবার এই অভিজ্ঞতা, চিকিৎসকের সাহায্যেই করা সম্ভব হয়েছে। প্রসবের পর মা এবং সদ্যজাত পুত্রসন্তান সুস্থ রয়েছেন বলেই খবর।

দেখুন থ্রি ইডিয়টস সিনেমার সেই মুহূর্তটি -


#newzbangla #NationalNews #MedicalBuletin #bengalinews #নিউজবাংলা #newsbangla $ThreeEdiots



No comments