Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রিয়েল লাইফ থেকে রিল লাইফেও দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির নতুন কেমিস্ট্রি, সৌজন্যে 'ম্যাজিক' !


নিউজ বাংলা, বিনোদন ডেস্ক :, সেইসঙ্গে পরিচিত জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। করোনা আবহেই দুজনে এক কদম একসাথে এগিয়ে। রিয়েল লাইফ থেকে রিল লাইফে আসছেন এই জুটি সৌজন্যে পরিচালক রাজা চন্দের পরবর্তী ছবি 'ম্যাজিক'। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেইনমেন্ট।

পরিচালক রাজা চন্দের হাত ধরেই অঙ্কুশ ঐন্দ্রিলা জুটির অভিষেক হচ্ছে বড় পর্দায়। ঐন্দ্রিলা টেলিভিশনের অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ। টেলিভিশনে জনপ্রিয়তার পাশাপাশি বড় পর্দাতে আগে সেভাবে সাফল্য না পেলেও এইবার ম্যাজিক করেই দর্শকদের মন জিতবেন তিনি এটা আশা করাই যায়।

থ্রিলার, মিস্ট্রি, ম্যাজিক, কেমিস্ট্রি সবকিছুই থাকবে পুরো ছবি জুড়ে। ম্যাজিক শোনাবে দুই ডিজাইনার ইন্দ্রজিৎ ও কৃতীর প্রেম, তাদের জীবনের মুহূর্ত, নানা চড়াই উতরাই কাটিয়ে তাদের স্বপ্নপূরণের মুহুর্ত। সেই সাথে ইন্দ্রজিৎ এর ম্যাজিক কোন পথে দাঁড় করাবে তাদের জীবনকে সেই ঘটনাই ফুটে উঠবে এই ছবির চিত্রনাট্যে। ছবির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক এবং পরিচালক নিজে।

রাজা জানান, এটা শুধুমাত্র ছবি নয়, এটা একটা স্বপ্ন যেটা তিনি এই জুটির মাধ্যমে বাস্তবে রূপ দেবেন। ২০১২ তে চ্যালেঞ্জ ২ শুটিংয়ের সময় ঐন্দ্রিলাকে অন্য একটি ফ্লোরে শুটিং করতে দেখেছিলেন তিনি। সেখানে ঐন্দ্রিলার অভিনয় দেখে, সিনেমাতে কেন কেরিয়ার শুরু করছেনা সে! এই প্রশ্নই করেছিলেন। তবে ম্যাজিক ছবির চিত্রনাট্য যে ঐন্দ্রিলা ফিট অ্যান্ড পারফেক্ট তা স্পষ্ট জানিয়েছেন।

ঐন্দ্রিলার সাথে প্রথম কাজের বিষয়ে অঙ্কুশ জানান, এটা পুরোটাই পরিচালকের সিদ্ধান্ত। ওর সাথে কাজ করতে পারাটা একটা বড় ম্যাজিক। আপনারা সকলেই এই প্রত্যাশাটা করতে পারেন। ঐন্দ্রিলা জানান, একটা নতুন শুরু। নতুন জার্নি। অনেকবছর ধৈর্য্য ধরে অপেক্ষা করেছি এই দিনটার জন্যে। অবশেষে সেই দিনটা এল। এক্ষেত্রেও নিজের সেরাটা দিতে পারব।

ছবিতে অঙ্কুশের বাবা ও মায়ের ভূমিকায় দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়াও থাকছেন পিয়ান সরকার, পায়েল সরকার সহ অন্যান্যরা। ছবির মিউজিক কম্পোজ করেছেন ডাব্বু এবং স্যাভি। করোনা পরিস্থিতির কথা মেনেই সমস্ত সুরক্ষাবিধি অনুযায়ী আগামী ৬ আগস্ট থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। কলকাতা সহ আশপাশের অঞ্চলেই হবে শুটিংয়ের কাজ।

No comments