Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা, জনতার রোষে পুড়ল ৪টি ডাম্পার !


নিউজ বাংলা, শিলিগুড়ি : ডাম্পারের ধাক্কায় এক বাইক চালকের মৃত্যুর ঘটনায় ফাঁসিদেওয়াতে অগ্নিগর্ভ পরিস্থিতি। উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় ডাম্পারে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের কুচিয়াজোত এলাকায়।

বাজার এলাকার ওপর দিয়ে ডাম্পারের অনিয়ন্ত্রিত গতিতে কার্যত নাজেহাল এলাকাবাসী। স্থানীয় সূত্রে খবর, কুচিয়াজোত বাজার এলাকার ওপর দিয়ে ডাম্পারের এই বেলাগাম গতির কারণে বহুবার বিপদের সম্মুখীন হতে হয়েছে পথচলতি সাধারণত মানুষকে।

বাজার কমিটি থেকে এর আগে কয়েকবার ডাম্পার চালকদের এই বিষয়ে সতর্ক করাও হয়েছে। কিন্তু কোনো লাভ হয়নি। বুধবার রাতে বাজারে আচমকা স্থানীয় যুবক প্রেমজিৎ সিং(৩৫) কে সজোরে ধাক্কা মারে ডাম্পার। সেখানেই মৃত্যু হয় তার।

এরপরেই ঘাতক ডাম্পার সহ মোট চারটি ডাম্পারকে আটকে পথ অবরোধ এবং বিক্ষোভ দেখায় স্থানীয়রা। ক্ষিপ্ত জনতা আগুন লাগিয়ে দেয় ডাম্পার গুলিতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফাঁসিদেওয়া থানার অফিসার ইন চার্জ সুজিত লামা এবং দার্জিলিং গ্রামীণ ডিএসপি অচিন্ত্য গুপ্ত সহ বিশাল পুলিশবাহিনী।

পুলিশকে ঘিরে অভিযোগ জানান স্থানীয়রা। পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। কিন্তু ততক্ষনে তিনটি ডাম্পার ভস্মীভূত হয়ে গিয়েছে। বাকি একটির আংশিক বাঁচানো গেছে। ঘটনায় পলাতক ডাম্পার গুলির চালকেরা।

No comments