Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পর পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ার আদিম নেশায় আসক্ত যুবতী, অবশেষে ৯ম স্বামীর হাতে নৃশংস খুন !

নিউজ বাংলা, হায়দ্রাবাদ : এ এক অদ্ভুত নেশা। একের পর এক পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ার এক আদিম নেশায় আসক্ত ছিলেন বছর ৩০-এর ভারালক্ষ্মী। বর্তমানে হায়দ্রাবাদের কুর্নুল জেলার জলপল্লীর শ্রীরামা কলোনীর বাসিন্দা ওই যুবতী পেশায় হায়দ্রাবাদ কাটেডান ইন্ডাস্ট্রিয়াল এলাকার বেসরকারী সংস্থার কর্মী ছিলেন।

তাঁর নেশা ছিল পর পুরুষের সঙ্গ। একজনকে বিয়ের পরেই তিনি আবারও অন্য এক পুরষে আসক্ত হয়ে পড়তেন। এই সম্পর্কের টানা পোড়েনে বর্তমান স্বামী ছেড়ে গেলেই নতুন প্রেমিকের সঙ্গে বিয়ে। তারপর আবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি।

এ পর্যন্ত সবটা ঠিকঠাকই চলছিল। একে একে ৮ জন যুবকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন ভারালক্ষ্মী।  এরপর আলাপ হয় শ্রীরামা কলোনীর বাসিন্দা নাগারাজুর সঙ্গে। পেশায় ক্যাব চালক নাগারাজুর সঙ্গে প্রায় বছর দুয়েকের প্রণয়ের পর বিয়ে হয় তাঁদের।

কিন্তু বিয়ের কয়েক মাস পরেই পুনরায় পর পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে ভারালক্ষ্মী। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে সতর্কও করেছিল নাগারাজু। কিন্তু এতে কোনও লাভ হয়নি।

এই বিষয় নিয়ে দুজনের মধ্যে বিবাদ চরম পর্যায়ে পৌঁছায় গত মঙ্গলবার। বিতর্ক চলাকালীন হঠাৎই ছুরি নিয়ে স্ত্রীর গলায় কোপ বসায় নাগারাজু। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী ভারালক্ষীর। এরপরর হায়দ্রাবাদ পাহাদি শারিফ পুলিশ স্টেশনে আত্মসমর্পণ করে নাগারাজু। পুলিশকে দেওয়া বিবৃতিতে সে জানায়, ভারালক্ষীর জীবনে সে ছিল ৯ম স্বামী।

এরপরেও সে আরও একটি সম্পর্কে জড়িয়ে পড়েছিল। পুলিশ সূত্রে জানা যায়, ওই মহিলা একাধিক পুরুষের সাথে সম্পর্ক তৈরি করত, তারপর বিয়ে করে ফের নতুন পুরুষের সাথে সম্পর্কে জড়াত সে।

#newzbangla #NationalNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #CrimeNews



No comments