Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাউথ অর্গানে এমন অদ্ভুত সুর, বাঙালি কিশোরের সুরের জাদুতে আপ্লুত অমিতাভ বচ্চন !

নিউজ বাংলা, হাওড়া : মাত্র ৫.৫৫ মিনিটের একটি ভিডিও। আর সেটাই বদলে দিল এক বাঙালি কিশোরের জীবন। রাতারাতি গোটা দেশের মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এল হাওড়া জেলার উলুবেড়িয়ার বাসিন্দা শুভ্রনীল সরকার।মাউথ অর্গানের সুরের জাদুকে এক্…


নিউজ বাংলা, হাওড়া : মাত্র ৫.৫৫ মিনিটের একটি ভিডিও। আর সেটাই বদলে দিল এক বাঙালি কিশোরের জীবন। রাতারাতি গোটা দেশের মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এল হাওড়া জেলার উলুবেড়িয়ার বাসিন্দা শুভ্রনীল সরকার।

মাউথ অর্গানের সুরের জাদুকে এক্কেবারে অন্য মাত্রায় পৌঁছে দেওয়া এই শিল্পী হঠাৎই হয়ে উঠল সেলিব্রিটি। কারন, তাঁর এই অসামান্য সুরের জাদুতে মজেছে স্বয়ং বলিউডের সাহেনসা অমিতাভ বচ্চন। কোভিড-১৯ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র বচ্চনের এখন সময় কাটছে সোশ্যাল মিডিয়ার অলিন্দেই।

সেখানেই তাঁর পরিচয় শুভ্রনীলের সঙ্গে। শুভ্রনীল তাঁর মাউথ অরগ্যান বাজানোর স্বল্প একটি ভিডিও শখ করে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিলেন। কিন্তু তা যে নানান পথ ঘুরে সোজা সাহেনসাহের মনের অন্দরে জায়গা করে নেবে এমনটা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।

সবার টনক নড়ল যখন গত ২৭ জুলাই নিজের একাধিক সোশ্যাল মিডিয়া পেজে শুভ্রনীলের মাউথ অরগ্যান বাজানোর ভিডিওটি শেয়ার করে অমিতাভের উক্তি, "মাউথ অরগ্যানে এমন সুরের জাদু আগে কখনও শুনিনি। অদ্ভুত, অদ্ভুত, অদ্ভুত"।

এই ঘটনা নজরে আসতেই নড়েচড়ে বসেছে মিডিয়াগুলি। কে সেই ছেলে যার সুরের জাদুতে এমন আপ্লুত হয়ে উঠেছেন এই লিজেন্ড অভিনেতা। অবশেষে বুধবার খোঁজ মিলল শুভ্রনীলের। সবটা জানার পর শুভ্রনীলের বিস্ময়ের ঘোর কাটছিলই না। এভাবে এক জনপ্রিয় মানুষ তাঁর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তা জেনেই নিজেকে ধন্য মনে করছেন শুভ্রনীল।

#newzbangla #SouthBengalNews #EntertainmentNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #MouthOrgan #SrBachchan


No comments