Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গভীর রাতে অভিযান চালিয়ে ডাকাতির চেষ্টা ভেস্তে দিল পুলিশ, কোতোয়ালি থানার হাতে গ্রেফতার ৫ !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) :গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুটি দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করল মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ।পুলিশ জানিয়েছে, আলী আকবর, বিশাল পন্ডা ও বুবাই পাত্র নামের…


পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুটি দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করল মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, আলী আকবর, বিশাল পন্ডা ও বুবাই পাত্র নামে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে মেদিনীপুর শহর সংলগ্ন ধর্মা এলাকার টোলপ্লাজার কাছ থেকে। ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে একটি ১২ বোরের পিস্তল ও দু'রাউন্ড লাইভ কার্তুজ।

এছাড়াও মেদিনীপুর শহরের তাঁতিগেড়িয়ার বিড়লা মোড়ের কাছ থেকে ৫ রাউন্ড কার্তুজ ও একটি ছুরি সহ গ্রেপ্তার করা হয়েছে সুদীপ দাস ও মানুষ কাফের নামে অপর দুই দুষ্কৃতীকে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৯৯/৪০২ ও অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

দুই দলের মধ্যে কোন সংযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি দুই দলের সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কিনা সে দিকটিও খতিয়ে দেখছে মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ। ধৃতদের শুক্রবার মেদিনীপুর আদালতে তোলা হয়েছে বলে জানা গেছে

#newzbangla #BengaliNews #DrinkSanitizer #নিউজবাংলা #newsbangla #FightAgainstCovid19 #BengalCovid19Report #CovidDead

No comments