Big Breaking ! মহিষাদলে প্রকাশ্য দিবালোকে ঠিকাদারের চোখে লঙ্কাগুঁড়ি ছিটিয়ে ভোজালির কোপ ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking ! মহিষাদলে প্রকাশ্য দিবালোকে ঠিকাদারের চোখে লঙ্কাগুঁড়ি ছিটিয়ে ভোজালির কোপ !

 


মহিষাদল, পূর্ব মেদিনীপুর : দীর্ঘদিন ধরে কাজের বকেয়া টাকা দিচ্ছিল না ঠিকাদার। অবশেষে বুধবার সাত সকালে ওই ঠিকাদারকে শাস্তি দিতে তাঁর ওপর প্রাণঘাতী হামলা চালাল এক শ্রমিক। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার রঙ্গীবসান গ্রামে। তবে অভিযুক্ত হামলাকারী শ্রমিক এই ঘটনার পরেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে বলে জানা গেছে।

সূত্রের খবর, মহিষাদলের রামবাগের বাসিন্দা মন্টু খাঁ (৬৩) দীর্ঘদিন ধরেই ঠিকাদারের কাজ করেন। সেই সূত্রেই নন্দীগ্রামের রেয়াপাড়ায় একটি কাজ হয়েছিল তাঁর। সেই কাজেই শ্রমিক হিসেবে গিয়েছিলেন স্থানীয় কাপাসএড়্যার বাসিন্দা রামলাল ঘড়াই (৭০)। কিন্তু কাজ শেষ হয়ে যাওয়ার পর দীর্ঘ সময় অতিবাহিত হয়ে গেলেও ওই ঠিকাদার শ্রমিকের বকেয়া মেটাতে গড়িমশি করছিলেন বলে অভিযোগ।

বুধবার সকাল সাড়ে ৭টা নাগাদ ঠিকাদার মন্টু যখন সাইকেলে চড়ে রামবাগের দিকে যাচ্ছিলেন ঠিক সেই সময় রাস্তার পাশে আগে থেকেই ঘাপটি মেরে বসে থাকা রামলাল প্রথমে ঠিকাদারের চোখে লঙ্কাগুঁড়ি ছিটিয়ে দেয়। এরপরেই সাইকেল থেকে ঠিকাদার পড়ে গেলে তাঁকে ধারালো ভোজালি দিয়ে কোপ মারে রামলাল। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে এলে অভিযুক্ত রামলাল সটান মহিষাদল থানায় ঢুকে পড়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

ইতিমধ্যে স্থানীয়রা গুরুতর জখম মন্টুকে উদ্ধার করে প্রথমে মহিষাদল ব্লক হাসপাতাল ও পরে তাঁকে তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে গিয়েছে। এই মুহূর্তে উত্তেজিত জনতা মহিষাদল থানা ঘেরাও করে অভিযুক্তের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সোচ্চার হয়েছেন। 

 মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments