জামাইষষ্ঠীর সকালে পূর্ব মেদিনীপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিল দম্পতির প্রাণ ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জামাইষষ্ঠীর সকালে পূর্ব মেদিনীপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিল দম্পতির প্রাণ !

পূর্ব মেদিনীপুর : জামাইষষ্ঠীর সকাল। সেজেগুজে শ্বশুরবাড়ির মুখে চলেছেন দম্পতিরা। এরই মাঝে রবিবার বাড়ি থেকে সাইকেলে বেরিয়ে দ্রুতগতির ডাম্পারের ধাক্কায় প্রাণ খোয়ালেন এক দম্পতি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানা এলা…

 


পূর্ব মেদিনীপুর : জামাইষষ্ঠীর সকাল। সেজেগুজে শ্বশুরবাড়ির মুখে চলেছেন দম্পতিরা। এরই মাঝে রবিবার বাড়ি থেকে সাইকেলে বেরিয়ে দ্রুতগতির ডাম্পারের ধাক্কায় প্রাণ খোয়ালেন এক দম্পতি।  মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানা এলাকায় হলদিয়া মেছেদা ১১৬ জাতীয় সড়কের উদয়চক এলাকায়। মৃতরা হলেন গজেন মাইতি (৪৬) ও ঝর্ণা মাইতি (৩৬)।

তাঁদের বাড়ি তমলুকের গোবিন্দপুরের সোয়াদিঘি এলাকায়। খবর পেয়ে তমলুক থানার পুলিশ দেহ দুটিকে উদ্ধার করে তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে গিয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে সাইকেলে চেপে হলদিয়া গামী রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন ওই দম্পতি। আচমকা পেছন থেকে একটি দ্রুত গতির মাল বোঝাই গাড়ি পেছন থেকে তাঁদের ধাক্কা মেরে চলে যায়।

রাস্তাতেই রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়েন দম্পতি। তবে ঘাতক গাড়িটি ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়েই তড়িঘটি স্থানীয় টোল প্লাজায় খবর দেয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে এনে ওই দম্পতিকে তমলুক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের প্রাথমিক অনুমান, জামাইষষ্ঠীর দিন সম্ভবতঃ ওই দম্পতি শ্বশুরবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিন্তু তার আগেই মর্মান্তিক দুর্ঘটনায় তাঁদের প্রাণ চলে গেল। কিভাবে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও ঘাতক ট্রাকের কোনও সন্ধান পাওয়া যায়নি। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments