সদ্য বেড়াতে এলেন মন্দারমনি, ঘন্টা কয়েক বাদেই উত্তাল ঢেউয়ে নেমে বেঘোরে প্রাণ খোয়ালেন দুই পর্যটক ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সদ্য বেড়াতে এলেন মন্দারমনি, ঘন্টা কয়েক বাদেই উত্তাল ঢেউয়ে নেমে বেঘোরে প্রাণ খোয়ালেন দুই পর্যটক !

চন্দন বারিক, মন্দারমনি : কলকাতার পার্ক সার্কাস থেকে একদল যুবক যুবক রবিবার দুপুর নাগাদ বেড়াতে এলেন মন্দারমনি। আর তার কয়েক ঘন্টার মধ্যেই উত্তাল ঢেউয়ে বেপরোয়া রোমাঞ্চ অর্জন করতে গিয়ে বেঘোরে প্রাণ খোয়ালেন দুই তরতাজা যুবক ও যুবতী। রবি…

 

সমূদ্র থেকে দুই পর্যটককে উদ্ধার করে আনার মুহূর্তে ।

চন্দন বারিক, মন্দারমনি : কলকাতার পার্ক সার্কাস থেকে একদল যুবক যুবক রবিবার দুপুর নাগাদ বেড়াতে এলেন মন্দারমনি। আর তার কয়েক ঘন্টার মধ্যেই উত্তাল ঢেউয়ে বেপরোয়া রোমাঞ্চ অর্জন করতে গিয়ে বেঘোরে প্রাণ খোয়ালেন দুই তরতাজা যুবক ও যুবতী। রবিবার বিকেল নাগাদ সমূদ্রের জল থেকে তাঁদের নিথর দেহ উদ্ধার করেছেন নুলিয়ারা।

মন্দারমনি কোস্টাল থানা সূত্রে খবর, মৃত দুই পর্যটক হলেন কলকাতার পার্ক সার্কাস এলাকার বাসিন্দা স্বারিন সরফরাজ (২৩) এবং ওয়ার্ড নাম্বার 32,গোশালা বাজার, দেওঘর, ঝাড়খন্ডের বাসিন্দা সৃষ্টি গুপ্তা (২২)। তাঁরা এদিনই এদিন দুপুর নাগাদ কলকাতা থেকে সমূদ্র তটে এসে হাজির হয়। প্রথমে তাঁরা দুপুরের খাওয়া দাওয়া সারেন এরপর সমূদ্র স্নানে নামেন তাঁরা।

সমূদ্রে অতিরিক্ত রোমাঞ্চের আশায় উত্তাল ঢেউয়ের ধাক্কা কাটিয়ে বেশ খানিকটা এগিয়ে যান তাঁরা। কিন্তু খুব বেশী সময় জলের সঙ্গে লড়াইয়ে টিকতে পারেননি দুই পর্যটক। জলের ধাক্কায় ক্রমেই গভীরের দিকে চলে যেতে থাকেন তাঁরা। সঙ্গী বন্ধুদের চিৎকারে স্পিড বোট নিয়ে ছুটে আসেন উদ্ধারকারী নুলিয়াদের দল। ঢেউয়ের ধাক্কা কাটিয়ে দুই পর্যটককেই সঞ্জাহীন অবস্থায় উদ্ধার করেন তাঁরা।

এরপর তাঁদের দ্রুত বালিসাইয়ের বড়রাঙ্কুয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত ঘোষণা করেন। এরপরেই মন্দারমনি কোস্টাল থানা থেকে মৃতদের পরিবারে ঘটনার খবর পাঠানো হয়। সেই সঙ্গে দেহদুটিকে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments