ত্রিপুরার রাজনীতিতে আচমকাই ছন্দপতন, মুখ্যমন্ত্রীর পদ থেকে বিপ্লব দেবের ইস্তফা ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ত্রিপুরার রাজনীতিতে আচমকাই ছন্দপতন, মুখ্যমন্ত্রীর পদ থেকে বিপ্লব দেবের ইস্তফা !

নিউজবাংলা ডেস্ক : ত্রিপুরার রাজনীতিতে আচমকাই ছন্দপতন। মেয়াদ শেষ হওয়ার এক বছর আগে হঠাৎ করেই নিজের পদে ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিচ্ছেন জানিয়ে এক লাইনের চিঠি পাঠিয়েছেন র…

 


নিউজবাংলা ডেস্ক : ত্রিপুরার রাজনীতিতে আচমকাই ছন্দপতন। মেয়াদ শেষ হওয়ার এক বছর আগে হঠাৎ করেই নিজের পদে ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিচ্ছেন জানিয়ে এক লাইনের চিঠি পাঠিয়েছেন রাজ্যপাল এসএন আর্যের কাছে। লক্ষ্মণীয় ভাবে আগামী বছর ত্রিপুরায় নির্বাচন। তার আগেই মুখমন্ত্রীর কেন এমন পদক্ষেপ তা নিয়েই শুরু হয়ে গিয়েছে জল্পনা।

এর আগেই তিনি উত্তর-পূর্ব রাজ্যে দলের বিষয় নিয়ে আলোচনার জন্য নয়াদিল্লীতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা’র সঙ্গেও সাক্ষাৎ করেছিলেন। তারপরেই কি এমন ঘটল যে বিপ্লব দেব নিজের পদ থেকে সরে দাঁড়ালেন? এই প্রশ্নই এখন ঘুরেফিরে বেড়াচ্ছে সর্বত্র।

সূত্রের খবর, কিছুদিন ধরেই ত্রিপুরায় বিজেপির ভেতরে অন্তরদ্বন্দ্ব চলছে বলে খবর ছিল। সেই কারনেই কি মেয়াদ শেষের আগে নিজের দায়িত্ব থেকে সরে গেলেন বিপ্লব তা পরিষ্কার নয়। আনন্দবাজার অনলাইনের খবর, বিপ্লব দেব জানিয়েছেন, তিনি দলের প্রয়োজনে সব জায়গাতেই কাজ করতে আগ্রহী। ত্রিপুরার অন্দরের খবর, বর্তমান উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেব ভার্মা, যিনি পূর্ববর্তী ত্রিপুরা রাজপরিবারের সাথে সম্পর্কযুক্ত তিনিই সম্ভবতঃ এই অন্তর্বর্তী সময়ের দায়িত্ব নেবেন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments