নন্দীগ্রামে বিধায়ক কার্যালয়ে তল্লাশি অভিযানের জের, হাইকোর্টে মামলা দায়ের করলেন শুভেন্দু ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নন্দীগ্রামে বিধায়ক কার্যালয়ে তল্লাশি অভিযানের জের, হাইকোর্টে মামলা দায়ের করলেন শুভেন্দু !

নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : কোনও সার্চ ওয়ারেন্ট ছাড়াই নন্দীগ্রামের নন্দনায়েক বাড়ে অবস্থিত শুভেন্দু অধিকারির অস্থায়ী আবাসস্থল তথা বিধায়ক কার্যালয়ে অভিযান চালিয়েছিল পূর্ব মেদিনীপুরের তমলুক থানার পুলিশ। গত রবিবার এই ঘটনা নিয়ে সরাস…

 


নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : কোনও সার্চ ওয়ারেন্ট ছাড়াই নন্দীগ্রামের নন্দনায়েক বাড়ে অবস্থিত শুভেন্দু অধিকারির অস্থায়ী আবাসস্থল তথা বিধায়ক কার্যালয়ে অভিযান চালিয়েছিল পূর্ব মেদিনীপুরের তমলুক থানার পুলিশ। গত রবিবার এই ঘটনা নিয়ে সরাসরি প্রতিবাদ জানিয়েছিলেন নন্দীগ্রামের বিধায়ক। এবার সেই ঘটনাকে কেন্দ্র করে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করলেন শুভেন্দু। বৃহস্পতিবার এই মামলার শুনানি হবে।

গত রবিবার বিকেল নাগাদ বিশাল পুলিশ বাহিনী হাজির হয় শুভেন্দুর বিধায়ক কার্যালয়ে। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে. জানান, হরিপুরের বাসিন্দা মেঘনাদ পালে স্ত্রীর বিরুদ্ধে জাল নথি দিয়ে ব্যাঙ্কে চাকরীর অভিযোগ দায়ের হয়েছে তমলুক থানায়। সেই সময় মেঘনাদ পাল ছিলেন ওই সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান। তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হতেই গা ঢাকা দেন অভিযুক্তরা।

রবিবার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ মেঘনাদ পাল ও তাঁর স্ত্রীর সন্ধানে নন্দনায়েকবাড়ে অবস্থিত বাড়িটিতে গিয়েছিল পুলিশ বাহিনী। ওই বাড়ির এক বাসিন্দার অনুমতি নিয়েই বাড়িতে পুলিশ ঢুকেছিল। গোটা ঘটনার ভিডিওগ্রাফী রয়েছে বলেও দাবী করেন পুলিশ সুপার। তবে এভাবে বিরোধী দলনেতার আবাসস্থল ও কার্যালয়ে কোনও সার্চ ওয়ারেন্ট ছাড়া কিভাবে পুলিশ ঢুকল সেই প্রশ্নই তুলেছেন বিরোধী দলনেতা।

এর আগে রাজ্যপালের কাছে গোটা ঘটনার প্রতিবাদ জানিয়ে অভিযোগ জানিয়েছিলেন শুভেন্দু। রাজ্যপালও ঘটনার রিপোর্ট চেয়ে পাঠান রাজ্যের মুখ্যসচিবের কাছে। তবে তারমধ্যেই শুভেন্দু অধিকারী মঙ্গলবার এই ঘটনায় হাইকোর্টে মামলা দায়ের করার অনুমতি চান। আদালত সূত্রে খবর, বিচারপতি রাজাশেখর মান্থা শুভেন্দুকে মামলা দায়ের করার অনুমতি দিয়েছেন। আগামী বৃহস্পতিবার এই মামলার শুনানি।

*তথ্যসূত্র - tv9bangla

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments