দু’দিন ধরে টানাপোড়েনের পর অবশেষে সন্ধ্যায় নিজাম প্যালেসে হাজির মন্ত্রী পরেশ অধিকারী ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দু’দিন ধরে টানাপোড়েনের পর অবশেষে সন্ধ্যায় নিজাম প্যালেসে হাজির মন্ত্রী পরেশ অধিকারী !

নিউজবাংলা ডেস্ক : হাইকোর্টের কড়া অবস্থানের পর অবশেষে বৃহস্পতিবার সন্ধায় সিবিআই দফতরে হাজির হলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। নিজাম প্যালেসে মন্ত্রীর হাজিরাকে কেন্দ্র করে বিপুল সুরক্ষায় মুড়ে ফেলা হয়েছে গোটা চত্ত্বর। এসএসসি পর…

 


নিউজবাংলা ডেস্ক : হাইকোর্টের কড়া অবস্থানের পর অবশেষে বৃহস্পতিবার সন্ধায় সিবিআই দফতরে হাজির হলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। নিজাম প্যালেসে মন্ত্রীর হাজিরাকে কেন্দ্র করে বিপুল সুরক্ষায় মুড়ে ফেলা হয়েছে গোটা চত্ত্বর। এসএসসি পরীক্ষায় অনেক কম নম্বর পেয়েও মেরিট লিস্টে সবার ওপরে কিভাবে জায়গা পেলেন মন্ত্রীর মেয়ে অঙ্কিতা অধিকারী তা নিয়েই প্রশ্ন চিহ্ন তৈরি হয়েছে।

ইতিমধ্যে এই মামলায় যে এফআইআর প্রকাশ্যে এসেছে সেখানে পরিষ্কার উল্লেখ করা হয়েছে কোনও এক প্রভাবশালীর হাত না থাকলে মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ের নাম মেরিট লিস্টে আনা যেত না। এই প্রশ্নের উত্তর খুঁজতেই মন্ত্রীকে জেরা করতে চায় সিবিআই। অঙ্কিতা মাত্র ৬১ নম্বর পেয়েও মেরিট তালিকার শীর্ষে চলে এলেন। যা ঘিরে বিস্মিত সব মহল। ইতিমধ্যে মন্ত্রী পরেশ ও তাঁর মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে বলে জানা গেছে। 

এসএসসি মামলার শুনানিতে হাইকোর্টের বিচারপতির অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সিঙ্গেল বেঞ্চের নির্দেশে মঙ্গলবার রাত্রি ৮টার মধ্যে মন্ত্রী পরেশ অধিকারীকে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেই সময় দলীয় কর্মসূচীতে উত্তরবঙ্গে ছিলেন মন্ত্রী। সিবিআই দফতরে হাজিরার খবর জানতে পেরে তিনি নিজের মেয়েকে সঙ্গে নিয়েই জলপাইগুড়ি থেকে মঙ্গলবার রাতে পদাতিক এক্সপ্রেস ট্রেনে চেপে বসেন। কিন্তু তিনি কলকাতায় আসার পরিবর্তে বুধবার ভোরের দিকে বর্ধমান স্টেশনে নেমে যান। এরপর বুধ ও বৃহস্পতিবার তাঁর অবস্থান জানা যাচ্ছিল না।

তবে বৃহস্পতিবার দুপুর নাগাদ তিনি পুনরায় বাগডোগরা বিমান বন্দরে হাজির হন একাই। সেখান থেকে প্লেনে চেপে কলকাতায় নামেন পরেশ। বিমানবন্দর থেকে পুলিশ কনভয় করে মন্ত্রীকে সটান নিয়ে আসে নিজাম প্যালেসে। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে বলে খবর। তাঁকে জিজ্ঞাসাবাদে কি তথ্য উঠে আসে সেদিকেই নজর থাকছে সবার।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments