মামলা চলাকালীনই এসএসসি চেয়ারম্যান পদ থেকে ইস্তফা সিদ্ধার্থ মজুমদারের, দায়িত্বে এলেন আইএএস শুভ্র চক্রবর্তী ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মামলা চলাকালীনই এসএসসি চেয়ারম্যান পদ থেকে ইস্তফা সিদ্ধার্থ মজুমদারের, দায়িত্বে এলেন আইএএস শুভ্র চক্রবর্তী !

নিউজবাংলা ডেস্ক : এসএসসি’র নিয়োগ নিয়ে একের পর এক মামলা চলছে কলকাতা হাইকোর্টে। একাধিক নিয়োগ নিয়ে উঠছে অস্বচ্ছতার অভিযোগ। তারই মাঝে আচমকাই এসএসসি’র চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার। বুধবার সন্ধ্য…

 


নিউজবাংলা ডেস্ক : এসএসসি’র নিয়োগ নিয়ে একের পর এক মামলা চলছে কলকাতা হাইকোর্টে। একাধিক নিয়োগ নিয়ে উঠছে অস্বচ্ছতার অভিযোগ। তারই মাঝে আচমকাই এসএসসি’র চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার। বুধবার সন্ধ্যে নাগাদ তাঁর পদত্যাগের খবর প্রকাশ্যে আসে। সূত্রের খবর, সিদ্ধার্থের পরিবর্তে এই পদের দায়িত্বে আনা হচ্ছে শুভ্র চক্রবর্তী (আইএএস)কে।

যা এসএসসি ইতিহাসে প্রথমবার বলে দাবী করেছে সংবাদমাধ্যমগুলি। এর আগে এসএসসি চেয়ারম্যানের পদে কোনও আইএএস দায়িত্বে আসেননি বলেই খবর। তবে ঠিক কোন কারনে এসএসসি চেয়ারম্যান পদত্যাগ করলেন তা স্পষ্ট নয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সিদ্ধার্থ মজুমদার জানান, আমি পদত্যাগ করেছি। তবে নতুন যিনি দায়িত্বে আসছেন তাঁর সঙ্গে আমার দেখা হয়নি।

প্রসঙ্গতঃ এই মুহূর্তে এসএসসি’র একাধিক নিয়োগ নিয়ে মামলা চলছে হাইকোর্টে। কলকাতা হাইকোর্টের বিচারপতি ইতিমধ্যে নবম-দশম ও একাদশ দ্বাদশ শ্রেণীর শিক্ষক নিয়োগে অস্বচ্ছ্বতার ঘটনায় কেন্দ্রীয় সংস্থা সিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। তারই মাঝে এসএসসি’র চেয়ারম্যান বদল নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp


No comments