খাগড়াগড়ে এবার জাল নোট ছাপানোর হদিশ, পুলিশের জালে ৩ সন্দেহভাজন ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খাগড়াগড়ে এবার জাল নোট ছাপানোর হদিশ, পুলিশের জালে ৩ সন্দেহভাজন !

নিউজবাংলা ডেস্ক : কিছুদিন আগেই বোমা বিস্ফোরণের ঘটনায় প্রচারের কেন্দ্রে চলে এসেছিল পূর্ব বর্ধমানের খাগড়াগড় এলাকা। এবার সেই খাগড়াগড়েই হদিশ মিলল জাল নোট চক্রের পান্ডাদের। একটি বাড়ি ভাড়া নিয়ে রীতিমতো জাল নোট ছাপা হচ্ছিল বলে প্রাথমিক …

 


নিউজবাংলা ডেস্ক : কিছুদিন আগেই বোমা বিস্ফোরণের ঘটনায় প্রচারের কেন্দ্রে চলে এসেছিল পূর্ব বর্ধমানের খাগড়াগড় এলাকা। এবার সেই খাগড়াগড়েই হদিশ মিলল জাল নোট চক্রের পান্ডাদের। একটি বাড়ি ভাড়া নিয়ে রীতিমতো জাল নোট ছাপা হচ্ছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ৩ সন্দেহভাজনকে গ্রেফতার করেছে।

অভিযুক্তদের কাছ থেকে ৫০০টাকার জাল নোট ছাপার বেশ কিছু গুরুত্বপূর্ণ ডাইস উদ্ধার হয়েছে। এছাড়াও কিছু বিশেষ রাসায়নিক, টাকা ছাপানোর কাগজও উদ্ধার হয়েছে। ধৃতদের কাছ থেকে ১২ হাজার টাকা মূল্যের ৫০০টাকার নোট বাজেয়াপ্ত হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, খাগড়াগড়ের মাঠপাড়া এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে জাল নোট ছাপার কাজ চলছিল বলে গোপন সূত্রে খবর আসে। এরপরেই আজ বিশাল পুলিশ বাহিনী আচমকা অভিযান চালিয়ে ওই ভাড়া বাড়ি থেকে জাল নোট চক্রকে হাতেনাতে পাকড়াও করে। ধৃতদের জেরা করে এই চক্রে আর কারা জড়িত সে বিষয়ে তদন্ত করা হবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গতঃ এর আগে একই কায়দায় খাগড়াগড়ে বাড়ি ভাড়া নিয়ে বোমা বানানোর কারখানা গড়ে তোলা হয়েছিল। সেই বোমা বিস্ফোরণের জেরে রাজ্য রাজনীতিতে ব্যাপক শোরগোল পড়ে যায়। খাগড়াগড় বিস্ফোরণ কান্ডে এনআইএ তদন্ত হয়। আবার জাল নোট চক্রের সঙ্গে সেই খাগড়াগড়ের নাম জড়িয়ে যাওয়ায় অস্বস্তিতে পুলিশ ও প্রশাসন।

সংবাদ সূত্র - এবিপি আনন্দ

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments