১০ দিন মায়ের মৃতদেহ আগলে মেয়ে, পুলিশের তৎপরতায় উদ্ধার দেহ ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

১০ দিন মায়ের মৃতদেহ আগলে মেয়ে, পুলিশের তৎপরতায় উদ্ধার দেহ !

নিউজবাংলা ডেস্ক, লখনউ : মা-ই ছিলেন একমাত্র সঙ্গী। তাঁর মৃত্যু হয়তো মেনে নিতে পারেননি মানসিক ভারসাম্যহীন ২৬ বছরের অঙ্কিতা। টানা ১০ দিন মায়ের মৃতদেহ আগলে ঘরবন্দি থাকলেন তিনি। অবশেষে লখনউয়ের ইন্দিরা নগরের ওই বাড়ি থেকে উৎকট গন্ধ …

 


নিউজবাংলা ডেস্ক, লখনউ : মা-ই ছিলেন একমাত্র সঙ্গী। তাঁর মৃত্যু হয়তো মেনে নিতে পারেননি মানসিক ভারসাম্যহীন ২৬ বছরের অঙ্কিতা। টানা ১০ দিন মায়ের মৃতদেহ আগলে ঘরবন্দি থাকলেন তিনি। অবশেষে লখনউয়ের ইন্দিরা নগরের ওই বাড়ি থেকে উৎকট গন্ধ পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। খবর দেন পুলিসকে। তারা হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের অবসরপ্রাপ্ত কর্মী সুনীতা দীক্ষিতের মৃতদেহ উদ্ধার করে।

জানা গিয়েছে, পুলিস ইন্দিরা নগরের ওই ফ্ল্যাটে এলে প্রথমে অঙ্কিতা দরজা খুলতে চাননি। পরে কাঠের মিস্ত্রী ডেকে পুলিস ঘরের দরজা খুলে ভিতরে ঢোকে। সেখানে একটি ঘরে তাঁর মৃত অবস্থায় দেখতে পান সুনীতাকে। অন্য একটি ঘরে ছিলেন অঙ্কিতা। পুলিস বুঝতে পারে যে, অঙ্কিতার মানসিক অবস্থা স্বাভাবিক নয়।

ঘরময় তীব্র দুর্গন্ধের মধ্যেও যেভাবে মায়ের মৃতদেহ নিয়ে অঙ্কিতা দিন কাটাচ্ছিলেন, তা পুলিসকে চমকে দিয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট আসার পরই পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গিয়েছে। সুনীতা কীভাবে মারা গিয়েছেন, তা জানা যায়নি। তবে তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন। দশ বছর আগে স্বামী রাজেশের সঙ্গে তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় থেকে মেয়ে অঙ্কিতার সঙ্গে ওই ফ্ল্যাটে তিনি থাকতেন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments