কোথায় গেলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, দায়ের হতে পারে আদালত অবমাননার মামলা ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোথায় গেলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, দায়ের হতে পারে আদালত অবমাননার মামলা !

নিউজবাংলা ডেস্ক : প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় যেখানে সিবিআইয়ের ডাকে সটান হাজির হলেন নিজাম প্যালেসে সেখানে বর্তমান শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারী কার্যত এড়িয়ে গেলেন সিবিআইয়ের জেরা। মঙ্গলবার রাত্রি ৮টার মধ্যে তাঁকে ক…

 

নিউজবাংলা ডেস্ক : প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় যেখানে সিবিআইয়ের ডাকে সটান হাজির হলেন নিজাম প্যালেসে সেখানে বর্তমান শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারী কার্যত এড়িয়ে গেলেন সিবিআইয়ের জেরা। মঙ্গলবার রাত্রি ৮টার মধ্যে তাঁকে কলকাতায় সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। তবে সেই সময় উত্তরবঙ্গে থাকায় মন্ত্রীর পক্ষ্যে সিবিআই দফতরে আসা সম্ভব হয়নি।

সূত্রের খবর, তিনি গতকাল সন্ধ্যে নাগাদ জলপাইগুড়ি স্টেশন থেকে পদাতিক এক্সপ্রেসের এইচ ওয়ান কামরায় উঠেছিলেন মেয়েকে সঙ্গে নিয়ে। সকালে ট্রেন সময়মতো শিয়ালদহ স্টেশনে এলেও মন্ত্রী ও তাঁর মেয়ের দেখা মেলেনি। পরে জানা যায়, ভোর ৪.৫২তে বর্ধমান স্টেশনের ৫ নম্বর স্টেশনে নামেন পরেশ ও তাঁর মেয়ে। সকাল ৫.০৪টা নাগাদ বর্ধমান স্টেশন থেকে সাদা স্করপিও গাড়িতে চড়ে চলে যান মন্ত্রী ও তাঁর মেয়ে। এরপর তাঁরা কোথায় গেলেন তার কোনও খোঁজ মেলেনি এখনও।

বুধবার তিনি সিবিআই দফতরে হাজিরা না দিয়ে হাইকোর্টের ডিভিশান বেঞ্চে আইনজীবি মারফৎ আবেদন জানাতে গিয়েছিলেন। যদিও সেই আবেদন কানেই তোলেননি ডিভিশান বেঞ্চের বিচারপতিরা। এরপর দিনভর টানাপোড়েনের পরেও শিক্ষা প্রতিমন্ত্রীর কোনও দেখা মেলেনি বলেই সংবাদ সংস্থা সূত্রে দাবী। এরপরেই পরেশ অধিকারীর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা হতে পারে বলে আইনজীবিদের একাংশ দাবী জানিয়েছেন।

কারন, পরেশ অধিকারীকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দিয়েছিল হাইকোর্ট। সেই নির্দেশ মেনে তিনি যদি আজও সিবিআই দফতরে হাজির হতেন তা হলে হয়তো আদালত অবমাননার দায় তাঁর ওপর বর্তাত না। মন্ত্রী পরেশের বিরুদ্ধে অভিযোগ, প্রভাব খাটিয়ে নিজের মেয়েকে প্যানেলের ওপরে এনে অবৈধ ভাবে চাকরী পাইয়ে দিয়েছেন তিনি। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই শিক্ষা প্রতিমন্ত্রীকে সিবিআইয়ের সামনে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp


No comments