অজ্ঞাত মহিলার গলার নলি কেটে নৃশংস খুন, হলদিয়ার অদূরে ছড়াল ব্যাপক চাঞ্চল্য ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অজ্ঞাত মহিলার গলার নলি কেটে নৃশংস খুন, হলদিয়ার অদূরে ছড়াল ব্যাপক চাঞ্চল্য !

নিউজবাংলা ডেস্ক : মঙ্গলবার রাতের দিকে হলদিয়ার অদূরে ভবানীপুরের বাঁশখানা জালপাই এলাকায় এক অজ্ঞাত পরিচয় মহিলার গলার নলি কেটে খুন করল দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালুঘাটা থেকে গঙ্গামোড় গামী হলদি নদীর তীরবর্তী রাস্তার পাশ…

 


নিউজবাংলা ডেস্ক : মঙ্গলবার রাতের দিকে হলদিয়ার অদূরে ভবানীপুরের বাঁশখানা জালপাই এলাকায় এক অজ্ঞাত পরিচয় মহিলার গলার নলি কেটে খুন করল দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালুঘাটা থেকে গঙ্গামোড় গামী হলদি নদীর তীরবর্তী রাস্তার পাশের ফাঁকা ধান জমিতে ওই মহিলার গলার নলি কেটে পালায় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় রাস্তায় উঠে এলেও শেষ রক্ষা হয়নি। প্রবল রক্তক্ষরণের জেরে ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয়।

এদিন রাত্রি প্রায় সাড়ে ৯টা নাগাদ এক পথচারী মোটর বাইকে বাড়ি ফেরার পথে মহিলাকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে চিৎকার জুড়ে দেয়। এরপরেই স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌছায়। তবে প্রাথমিক ভাবে ওই মহিলার কোনও পরিচয় জানা যায়নি। কে বা কারা তাঁর সঙ্গে এই নৃশংস ঘটনা ঘটাল তা এখনও পরিষ্কার নয়। খবর পেয়ে রাতেই ভবানীপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

মৃতদেহটিকে উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মহিলার রয়েছে গাঢ় নীল রঙের শাড়ি ও লাল রঙা ব্লাউজ। গলার নলি কেটে দেওয়ায় প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। এই মুহূর্তে মৃতা মহিলার পরিচয় উদ্ধারে আশেপাশের থানা ও গ্রামগুলিতে খবর পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments