পঞ্জাবে ১ জুলাই থেকে পরিবার পিছু বিনামূল্যে ৩০০ ইউনিট বিদ্যুৎ বরাদ্দ করছে ভগবত মান নেতৃত্বাধীন AAP সরকার ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পঞ্জাবে ১ জুলাই থেকে পরিবার পিছু বিনামূল্যে ৩০০ ইউনিট বিদ্যুৎ বরাদ্দ করছে ভগবত মান নেতৃত্বাধীন AAP সরকার !

নিউজবাংলা ডেস্ক : ৩০ পূর্ণ করল পঞ্চাবের ভগবন্ত মান-নেতৃত্বাধীন AAP সরকার। আর তেমনই একটি দিনে পঞ্চাবের সাধারণ মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন ভগবত মানের সরকার। এখন থেকে এই রাজ্যের বাসিন্দাদের ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনাম…

 


নিউজবাংলা ডেস্ক : ৩০ পূর্ণ করল পঞ্চাবের ভগবন্ত মান-নেতৃত্বাধীন AAP সরকার। আর তেমনই একটি দিনে পঞ্চাবের সাধারণ মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন ভগবত মানের সরকার। এখন থেকে এই রাজ্যের বাসিন্দাদের ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেওয়া হবে।

আজ পঞ্চাবের তথ্য ও জনসংযোগ দফতর থেকে এই মর্মে বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে সেখানকার সবকটি প্রথম সারির সংবাদপত্রে। পরে এই বিষয়ে সরকারের তরফে আনুষ্ঠানিক ভাবে প্রকল্পটির বিস্তারিত ঘোষণা হবে বলে মনে করা হচ্ছে।

পাঞ্জাবের বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির অন্যতম প্রধান নির্বাচনী প্রতিশ্রুতি ছিল ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেওয়ার। সেই প্রতিশ্রুতি মতোই এমন জনমুখী পরিকল্পনার ঘোষণা করা হল। এর আগে গত বৃহস্পতিবার জলন্ধরে মুখ্যমন্ত্রী ভগবন্ত মান বলেছিলেন যে ১৬ এপ্রিল "সুসংবাদ" ঘোষণা করা হবে। এবার বিদ্যুৎ বিলে এমন বড়সড় ছাড় রাজ্য বাসীকে অনেকটাই স্বস্তি দেবে তাতে সন্দেহ নাই।

পাঞ্জাবে ইতিমধ্যেই কৃষিক্ষেত্রে বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ করছে। এটি সমস্ত তফসিলি জাতি, অনগ্রসর জাতি এবং দারিদ্র সীমার নীচের পরিবারগুলিকে ২০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে সরবরাহ করে।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments