তৃণমূল কংগ্রেসের মহিলা শাখার ঘোষিত কমিটি হঠাৎই স্থগিত ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

তৃণমূল কংগ্রেসের মহিলা শাখার ঘোষিত কমিটি হঠাৎই স্থগিত !

নিউজবাংলা ডেস্ক : তৃণমূলের মহিলা শাখার কমিটি হঠাৎই স্থগিত করা হল। কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হবে পরে জানিয়েছে, নেতৃত্ব৷ সোমবার এক সাংবাদিক বৈঠকে তৃণমূল মহিলা শাখার রাজ্য ও জেলা কমিটি প্রকাশ করেন সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য…

 


নিউজবাংলা ডেস্ক : তৃণমূলের মহিলা শাখার কমিটি হঠাৎই স্থগিত করা হল। কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হবে পরে জানিয়েছে, নেতৃত্ব৷ সোমবার এক সাংবাদিক বৈঠকে তৃণমূল মহিলা শাখার রাজ্য ও জেলা কমিটি প্রকাশ করেন সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাতে ছিল ৪৪ জনের রাজ্য কমিটি। এছাড়া ৩১টি সাংগঠনিক জেলার সভানেত্রীদের নামও ঘোষণা করা হয়।

কিন্তু মঙ্গলবার চন্দ্রিমা জানান, এই কমিটির বিষয়টি আপাতত স্থগিত থাকছে। আগে যে কমিটি ছিল, সেটাই চলবে। পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। বিশেষত ৫ মে থেকে তৃণমূলের একটি কর্মসূচি শুরু হচ্ছে। তার প্রস্তুতিও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। সেই সূত্রেই ঘোষিত কমিটি আপাতত স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে ঘটনাটি ঘিরে ইতিমধ্যেই চাপা গুঞ্জন শুরু হয়ে গিয়েছে জেলাস্তরগুলিতে। যাদের নাম জেলা কমিটি থেকে বাদ পড়েছিল তাঁরা বুঝে গিয়েছেন তাঁদের এই পদ সাময়িক সময়ের জন্য থাকছে। যে কোনও মুহূর্তে তাঁদের পদ আবারও চলে যেতে পারে। এই অবস্থায় কাজে কতটা জোর দেওয়া হবে তা নিয়েই সংশয়ে রয়েছেন নীচু তোলার নেতৃত্বরা।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments