৭০ হাজারের স্কুটিতে ১৫ লক্ষ টাকার ভিআইপি নম্বর প্লেট ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

৭০ হাজারের স্কুটিতে ১৫ লক্ষ টাকার ভিআইপি নম্বর প্লেট !

নিউজবাংলা ডেস্ক : পছন্দের ভিআইপি নম্বর পেতে খরচ প্রায় সাড়ে ১৫ লক্ষ টাকা। শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটিয়েছেন চণ্ডীগড়ের এক ব্যক্তি। ব্রিজমোহন নামে ওই ব্যক্তি সম্প্ৰতি একটি স্কুটার কেনেন। স্কুটারের জন্য তাঁর পছন্দের ভিআইপি নম…

 


নিউজবাংলা ডেস্ক : পছন্দের ভিআইপি নম্বর পেতে খরচ প্রায় সাড়ে ১৫ লক্ষ টাকা। শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটিয়েছেন চণ্ডীগড়ের এক ব্যক্তি। ব্রিজমোহন নামে ওই ব্যক্তি সম্প্ৰতি একটি স্কুটার কেনেন। স্কুটারের জন্য তাঁর পছন্দের ভিআইপি নম্বর ছিল ‘০০০১’। সেই নম্বর পেতে তিনি খরচ করেছেন ১৫ লক্ষ ৪৪ হাজার টাকা।

তবে মজার বিষয় হল, যে স্কুটারের জন্য এত টাকা দিয়ে ভিআইপি নম্বর প্লেট কিনেছেন, সেটির দাম মেরে কেটে ৭১ হাজার টাকা বলে জানা গেছে। সম্প্রতি হরিয়ানার মনোহরলাল খট্টর সরকার সিদ্ধান্ত নেয় ভিআইপি নম্বর প্লেট সংগ্রহের জন্য ‘০০০১’ নম্বর প্লেটটি নিলামে রাখা হবে। সাধারণ মানুষ সেখান থেকে ওই নম্বর প্লেট কিনতে পারবেন।

একটি বিজ্ঞাপনী সংস্থার মালিক ব্রিজমোহন সেই নিলামে অংশ নিয়ে সিএইচ০১-সিজে-০০০১ নম্বরটি কিনে নেন। চণ্ডীগড়ের আরটিও কর্তৃপক্ষ ৩৭৮টি অভিনব নম্বর নিলামে রেখেছিল। সিজে০০০১ নম্বরের জন্য নিলামে ন্যূনতম মূল্য রাখা হয়েছিল ৫ লক্ষ টাকা। শেষে তা ১৫ লক্ষ ৪৪ হাজার টাকায় বিক্রি হয়েছে। শুধু স্কুটারের জন্য নয়, পরবর্তীতে গাড়ি কিনলেও এরকম অভিনব নম্বর ব্যবহার করবেন বলে জানিয়েছেন ব্রিজমোহন।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments