পর্ন ছবিতে অভিনয় করেন, সন্দেহের বশে সন্তানদের সামনেই স্ত্রীকে খুন ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পর্ন ছবিতে অভিনয় করেন, সন্দেহের বশে সন্তানদের সামনেই স্ত্রীকে খুন !

নিউজবাংলা ডেস্ক, নয়াদিল্লি : পর্ন ছবিতে অভিনয় করেন সন্দেহে স্ত্রীকে সন্তানদের সামনেই খুন করল স্বামী। বেঙ্গালুরুতে ১৭ এপ্রিলের এই ঘটনা সামনে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, অভিযুক্ত চল্লিশ বছরের জাহির পাশা পেশ…

 


নিউজবাংলা ডেস্ক, নয়াদিল্লি : পর্ন ছবিতে অভিনয় করেন সন্দেহে স্ত্রীকে সন্তানদের সামনেই খুন করল স্বামী। বেঙ্গালুরুতে ১৭ এপ্রিলের এই ঘটনা সামনে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস জানিয়েছে, অভিযুক্ত চল্লিশ বছরের জাহির পাশা পেশায় অটোচালক। ১৫ বছর আগে মুনিবার (৩৫) সঙ্গে তার বিয়ে হয়। তাদের পাঁচটি সন্তান রয়েছে।

পর্নোগ্রাফিতে আসক্ত জাহির মাস দু'য়েক আগে একটি পর্ন ছবি দেখে। এরপর তার সন্দেহ হয়, স্ত্রী পর্ন ছবিতে অভিনয় করেন। এরপর একটি পারিবারিক অনুষ্ঠানে সে স্ত্রীকে ব্যাপক মারধর করে। দিন কুড়ি আগে অত্যাচারের মাত্রা এতটাই ছিল যে মুনিবাকে হাসপাতালে ভর্তি করতে হয়। তদন্তকারী অফিসার জানিয়েছেন, জাহিরের শ্বশুর ঘউস পাশা তখন পুলিসে অভিযোগ জানাতে চেয়েছিলেন। কিন্তু, মেয়ে তাঁকে বারণ করেন।

জানা গিয়েছে, রবিবার রাত ১২ টা ৪০ মিনিট নাগাদ মুনিবার বড় ছেলে দাদু ঘউসের কাছে গিয়ে জানায়, মা বাবাকে ছুরি মেরেছে। সঙ্গে সঙ্গে চলে আসেন ঘউস। কিন্তু, শেষরক্ষা হয়নি। তিনি এসে দেখেন, মেয়ে মারা গিয়েছে। এরপরই ঘাউস পুলিসে অভিযোগ জানান।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp

No comments