"আমি দুঃখিত", ক্ষমা চেয়ে পান মশলার বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয় ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

"আমি দুঃখিত", ক্ষমা চেয়ে পান মশলার বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয় !

নিউজবাংলা ডেস্ক : “আমি দুঃখিত। গত কয়েকদিন ধরে আপনাদের মতামত আমাকে গভীর ভাবে প্রভাবিত করেছে। আমি সিদ্ধান্ত নিয়েছি, এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর জন্য”। বক্তা অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি একটি গুটখার বিজ্ঞাপনে অক্ষয় কুমারকে দেখার …

 


নিউজবাংলা ডেস্ক : “আমি দুঃখিত। গত কয়েকদিন ধরে আপনাদের মতামত আমাকে গভীর ভাবে প্রভাবিত করেছে। আমি সিদ্ধান্ত নিয়েছি, এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর জন্য”। বক্তা অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি একটি গুটখার বিজ্ঞাপনে অক্ষয় কুমারকে দেখার পরেই ক্ষোভে ফেটে পড়েন নেটনাগরিকরা। সেই ক্ষোভ আঁচ পেয়েই তড়িঘটি নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই নিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন অক্ষয়।

তিনি জানান, “আমি কখনও নিজে তামাক সেবন করিনা বা তামাক সেবনের পক্ষপাতীও নই। বিমল ইলাইচি’র বিজ্ঞাপনে আমাকে নিয়ে আপনাদের অনুভুতিকে আমি শ্রদ্ধা করি। এটাও জানাচ্ছি, এই বিজ্ঞাপন থেকে আমি যা রোজগার করেছি তা সমাজের মঙ্গলের জন্য ব্যয় করব”।  তবে এখনই এই বিজ্ঞাপন প্রদর্শন বন্ধ হচ্ছে না বলেও জানিয়েছেন অক্ষয়। তিনি জানান, “আইনানুগভাবে আমি যে সময় পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছি সেই সময় পর্যন্ত ওই বিজ্ঞাপন প্রদর্শিত হবে। তবে আগামী দিনে আমি ভেবে চিন্তেই কাজ করব”।

সব শেষে তাঁর ফ্যান, ফলোয়ারদের ভালোবাসা প্রার্থনা করে জানিয়েছেন, “আমি সারাজীবন আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রার্থনা করে যাব”। তাঁর এই মহানুভবতায় স্বাভাবিক ভাবেই আপ্লুত নেটনাগরিকরা। কেউ তাঁকে ধন্যবাদ জানিয়েছেন, আবার কেউ বলেছেন, আপনি এমন সিদ্ধান্ত নেওয়ার সাহস দেখালেন এটাই বড় কথা। কেউ বা আবার টিপ্পনি কেটে জানালেন, “স্যার এবার পেট্রল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়েও সরব হন”।

মোবাইলে নিউজ আপডেটপেতে হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিন, ক্লিক করুন Whatsapp


No comments