কাঁথিতে অব্যাহত তৃণমূলের বিক্ষোভ, প্রার্থী বদলের দাবীতে রাস্তায় পোষ্টার, মর্মাহত অখিল ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথিতে অব্যাহত তৃণমূলের বিক্ষোভ, প্রার্থী বদলের দাবীতে রাস্তায় পোষ্টার, মর্মাহত অখিল !

কাঁথি, পূর্ব মেদিনীপুর : দাদার অনুগামী হিসেবে আজও যারা দপিয়ে বেড়ান এলাকায় তাঁরা কিভাবে কাঁথি পুরভোটে তৃণমূলের প্রার্থী তালিকায় জায়গা পেলেন সেই জল্পনাই উস্কে দিলেন খোদ মন্ত্রী অখিল গিরি। কাঁথি ও এগরা নির্বাচন কমিটির কনভেনার অখিলের…

 

দলীয় সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন অখিল গিরি।

কাঁথি, পূর্ব মেদিনীপুর : দাদার অনুগামী হিসেবে আজও যারা দপিয়ে বেড়ান এলাকায় তাঁরা কিভাবে কাঁথি পুরভোটে তৃণমূলের প্রার্থী তালিকায় জায়গা পেলেন সেই জল্পনাই উস্কে দিলেন খোদ মন্ত্রী অখিল গিরি। কাঁথি ও এগরা নির্বাচন কমিটির কনভেনার অখিলের দেওয়া তালিকা টপকে কোন তালিকা অনুযায়ী প্রার্থী বাছাই হল তা নিয়ে সম্পূর্ণ অন্ধকারে মন্ত্রী নিজেই। আর এই কারণেই নির্বাচন কমিটির কনভেনারের পদ থেকে সর দাঁড়িয়েছপন অখিল।

নিজের বাসভবনের সামনে বিক্ষোভরত তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে অখিলের বার্তা, "আমি যে তালিকা তৃণমূল নেতৃত্বের কাছে পাঠিয়েছিলাম তার কপি আছে আমার কাছে। সেসব বাদ দিয়ে দাদার অনুগামীদের জায়গা দেওয়া হল কোন যুক্তিতে তা জানি না"। অখিলের উক্তি, " হয়তো আমার যোগ্যতা নেই প্রার্থী তালিকা তেরী করার। তাই আমি দলের ওপর তলায় নিজের পদত্যাগের কথা জানিয়েছি"।

তবে প্রার্থী তালিকা নিয়ে এত সহজে যে কাঁথির তৃনমূল কর্মীরা থামবে না তা শনিবারও স্পষ্ট হয়ে গেল। এদিন সকালেই কাঁথির অধিকাংশ এলাকায় প্রার্থী বদলের দাবীতে পোষ্টার সাঁটানো হয়েছে। অখিলের যুক্তি, "দলের রাজ্য কমিটির তরফে কাঁথি ও এগরা পুরসভার জন্য ৫ সদস্যের নির্বাচন কমিটি গড়া হয়েছিল। যার কনভেনার ছিলাম আমি"। কিভাবে প্রার্থী তালিকা তেরী হয়েছে তার বর্ণনা দিয়ে অখিল জানান, " প্রতি ওয়ার্ডের নেতৃত্বদের নিয়ে দুবার বৈঠক করে তবেই প্রার্থী তালিকা তৈরী হয়েছিল, কিন্তু সেই তালিকা অনুমোদন দেওয়া হল না" দাবী অখিলের।

অখিলের মতে, "এখনও বিজেপিতেই আছেন এমন দুজন তৃণমূলের তালিকায় জায়গা পেলেন। এছাড়াও দাদার অনুগামী হিসেবে এখনও দাদার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাকেন এমন নেতারাও তালিকায় কিভাবে জায়গা পেলেন আমি জানি না"। অখিলের আক্ষেপ, "আমি এই তালিকা দেখে নিজেই মর্মাহত হয়েছি। এখানকার নির্বাচন কমিটির কনভেনার হিসেবে আমার যোগ্যতা নেই। তাই আজ আমি তৃণমূলের রাজ্য সভাপতির কাছে কনভেনার পদ থেকে ইস্তফার পত্র পাঠিয়ে দেব"।

No comments