বারুদের স্তুপে ভুপতিনগর, পুলিশি অভিযানে বামাল সমেত পাকড়াও ৩ ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বারুদের স্তুপে ভুপতিনগর, পুলিশি অভিযানে বামাল সমেত পাকড়াও ৩ !

ভুপতিনগর, পূর্ব মেদিনীপুর : ভো পরবর্তী হিংসার ঘটনায় পূর্ব মেদিনীপুরে হাতে গোনা যে জায়গাগুলির নাম উঠে আসে তার মধ্যে অগ্রগন্য ভুপতিনগর। প্রশাসনের হাজারও প্রচেষটা বিফল করে বোমার আওয়াজে বারে বারে কেঁপে ওঠে এই এলাকা। অবশেষে দুষ্কৃতী দ…

 


ভুপতিনগর, পূর্ব মেদিনীপুর : ভো পরবর্তী হিংসার ঘটনায় পূর্ব মেদিনীপুরে হাতে গোনা যে জায়গাগুলির নাম উঠে আসে তার মধ্যে অগ্রগন্য ভুপতিনগর। প্রশাসনের হাজারও প্রচেষটা বিফল করে বোমার আওয়াজে বারে বারে কেঁপে ওঠে এই এলাকা। 

অবশেষে দুষ্কৃতী দমনে এলাকায় এলাকায় অভিযান শুরু করল পুলিশ। আর তাতেই মিলল সাফল্য। রবিবার রাতে পুলিশি অভিযানের সময় বরোজ এলাকা থেকে বোমা তৈরীর সময় হাতেনাতেই পাকড়াও হল ৩ দুস্কৃতী।

ধৃতরা হল বিমল দলাই, বিনয় কৃষ্ণ দলাই এবং সমর দলাই। সোমবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে নিয়ে গেলে বিচারক ধৃতদের জামিনের আবেদন খারিজ করে তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। 



পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে গোপন সূত্রে পুলিশ জানতে পারে বরোজ এলাকায় অবৈধভাবে বোমা তৈরীর কাজ চলছে। এরপরেই ভুপতিনগর থানার বিশাল পুলিশবাহিনী এলাকায় হানা দেয়। পুলিশ আসার খবর আ্ঁচ করেই বেশ কয়েকজন অন্ধকারের সুযোগে পালাতে সক্ষম হলেও ৩ জনকে বোমা তৈরীর মশলা সহ হাতেনাতে পাকড়াও করা হয়। 

এই অভিযানে বোমা তৈরীর কাঁচামালের পাশাপাশি উদ্ধার হয়েছে বেশ কয়েকটি তাজা বোমাও। তবে এই ঘটনার পরেই এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতোর। তৃণমূলের দাবী দুস্কৃতীরা সকলেই বিজেপি আশ্রিত, আবার গেরুয়া শিবির ধৃতদের শাসক দল তৃণমূলের বলেই দাবী জানিয়েছে।

No comments