গড়বেতায় অমানবিক মারধরের শিকার চার শিশু, ট্রাক্টরের যন্ত্রাংশ চুরির অভিযোগ তুলে নৃসংস অত্যাচার ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গড়বেতায় অমানবিক মারধরের শিকার চার শিশু, ট্রাক্টরের যন্ত্রাংশ চুরির অভিযোগ তুলে নৃসংস অত্যাচার !

নিউজবাংলা ডেস্ক : ট্রাক্টরের যন্ত্রাংশ চুরির অভিযোগ তুলে ৪ শিশুর ওপর অমানবিক অত্যাচার চালানোর অভিযোগ উঠল ট্রাক্টরের মালিকের পরিবারের বিরুদ্ধে। নির্মম ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ১ ব্লক এলাকায়। শুধু নির্মম মারধর করেই ক্…

 


নিউজবাংলা ডেস্ক : ট্রাক্টরের যন্ত্রাংশ চুরির অভিযোগ তুলে ৪ শিশুর ওপর অমানবিক অত্যাচার চালানোর অভিযোগ উঠল ট্রাক্টরের মালিকের পরিবারের বিরুদ্ধে। নির্মম ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ১ ব্লক এলাকায়। শুধু নির্মম মারধর করেই ক্ষান্ত থাকেনি ওই ট্রাক্টর মালিক, ওই শিশুদের রাস্তায় ফেলে বাঁশের সঙ্গে পিছমোড়া করে বেঁধে রেখে বাঁশ লাঠি নিয়ে পেটানো হয়।

অমানবিক ঘটনার ভিডিওটি প্রকাশ্যে আসতেই চারিদিকে ব্যাপক শোরগোল পড়ে যায়। এরপরেই নরেচড়ে বসে স্থানীয় প্রশাসন। গড়বেতা ১ ব্লকের বিডিও শেখ ওয়াসিম রেজা জানান, ইতিমধ্যে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিয়াল নামের ওই ট্রাক্টর মালিক ও তাঁর পরিবারের অভিযোগ চার শিশু নাকি তাঁর ট্রাক্টরের যন্ত্রাংশ চুরি করতে গিয়েছিল। তবে তাঁরা চুরি করেছিল কিনা তা এখনও পরিষ্কার নয়। তবে বিষয়টি পুলিশকে না জানিয়ে আইনকে যেভাবে হাতে তুলে নেওয়া হয়েছে তাতে হতবাক স্থানীয়রাও।

তবে ঘটনাটি নজরে আসার পরেই নড়েচড়ে বসেছে রাজ্য শিশু সুরক্ষা কমিশন। কমিশনের চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী জানান, ইতিমধ্যে এই ঘটনার বিষয়ে স্থানীয় পুলিশ ও জেলা শাসকের কাছে রিপোর্ট তলব করা হয়েছে। সেই সঙ্গে দোষীদের কঠোর শাস্তিরও দাবীও জানিয়েছেন অনন্যা চক্রবর্তী।

No comments