Big Breaking : দিঘার হোটেলে ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে ঝাঁপ পর্যটকের ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking : দিঘার হোটেলে ভয়াবহ আগুন, প্রাণ বাঁচাতে ঝাঁপ পর্যটকের !

 


চন্দন বারিক, দিঘা : ভয়াবহ আগুন লাগল নিউ দিঘার একটি হোটেলে। বৃহস্পতিবার বেলা প্রায় ১১টা নাগাদ হোটেলের দ্বোতলায় আগুন লেগে যায়। সিঁড়ির লবি থেকে আগুন ও কালো ধোঁয়া বেরতে থাকে। তড়িঘড়ি হোটেল ছেড়ে রাস্তায় বেরিয়ে আসেন কর্মীরা। দ্বোতলায় থাকা কয়েকজন পর্যটক প্রাণ বাঁচাতে রেলিং টপকে কোনওক্রমে নীচে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচান। তবে কি ভাবে এই অগ্নিকান্ড তা এখনও পরিষ্কার নয়।

ঘটনার খবর পেয়ে দিঘা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। সেই সঙ্গে রামনগর থেকে আসে দমকলের ২টি ইঞ্জিন। বেশ কিছু সময়ের চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে চলে এসেছে। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। হোটেল কর্মীদের সূত্রে জানা গেছে, এদিন বেলার দিকে হঠাৎই সিঁড়ির লবি থেকে ধোঁয়া বেরতে দেখা যায়।

প্রাথমিক ভাবে জানা গেছে, ওই হোটেলে ইলেকট্রিকের কাজ চলছিল বলে পার্শ্ববর্তী হোটেলের কর্মীদের সূত্রে জানা গেছে। তারা জানিয়েছেন শর্ট সার্কিটের কারণেই এই আগুন। সেই সময় ওই হোটেলে থাকা পর্যটকরা কোন রকমে ঝাঁপ দিয়ে, কেউ রেলিং টপকে নিচে নেমে আসে। ঘটনাস্থলে রামনগর দমকলের দুটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

1 comment

  1. Casinos Near Me: Search and Save - JSHub
    Looking for sites 바카라 사이트 that offer mobile slots and bingo? We 공주 출장안마 have 광주 출장샵 partnered with 영천 출장안마 some of the leading sites 군산 출장안마 that make their games easier to play.

    ReplyDelete