পটাশপুরে শ্যুটআউট, উদ্ধার যুবকের গুলিবিদ্ধ দেহ, ঘটনাস্থলে উদ্ধার দেশী পিস্তল ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পটাশপুরে শ্যুটআউট, উদ্ধার যুবকের গুলিবিদ্ধ দেহ, ঘটনাস্থলে উদ্ধার দেশী পিস্তল !

 


পটাশপুর, পূর্ব মেদিনীপুর : রাতের অন্ধকারে শ্যুট আউটের ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের পটাসপুর থানার বিশ্বনাথপুর গ্রামে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে এলাকারই এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর। মৃত যুবকের নাম বাপি নায়েক (৩০)। বুধবার সকালে স্থানীয় গার্লস স্কুলের পাশে ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

খবর পেয়েই কাতারে কাতারে মানুষ ছুটে আসেন ঘটনাস্থলে। বেলার দিকে পটাশপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তবে কিভাবে এমন ঘটনা ঘটল সেই প্রশ্নই ঘুরে ফিরে আসছে এলাকাবাসীদের মনে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে. জানান, “ঘটনাস্থল থেকে একটি ওয়ান শাটার দেশী পিস্তল উদ্ধার হয়েছে। তবে ময়না তদন্তের পরেই গোটা ঘটনার পেছনে লুকিয়ে থাকা রহস্যের কিনারা হবে”।

স্থানীয় সূত্রে জানা গেছে, পটাশপুর পটাশপুরে ১ ব্লকের বিশ্বনাথপুর গ্রামের বাসিন্দারা গতকাল রাত্রি প্রায় সাড়ে ৮টা নাগাদ গুলির আওয়াজ শুনতে পান। তবে সকলেই ভেবেছিলেন কোথাও বাজি ফাটানো হয়েছে। তাই রাতে কেউই বিষয়টিকে গুরুত্ব দেননি। পরে সকালে প্রাতঃভ্রমণকারীরা স্থানীয় গার্লস স্কুলের পাশে ওই যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান।

এলাকার স্থানীয় বাসিন্দা তপন নায়েক জানান, "এই এলাকা একেবারেই শান্ত থাকে। এর আগে কোনও দিনই রাজনৈতিক বা অন্য কোনও ঝামেলা দেখা যায়নি। তবে পাশেই রয়েছে পশ্চিম মেদিনীপুরের বর্ডার। পাশের জেলা থেকে কিছু দুষ্কৃতিকারী যুবক এসে পটাশপুরে ছিনতাই করে পালায়। মৃত বাপী ভালো ছেলে বলেই সবাই জানত। তাই এই গুলি কান্ডের পেছনে এমন কোনও দুষ্কৃতীদের হাত থাকতে পারে বলেই সন্দেহ করা হচ্ছে”।

পুলিশ সুপার জানান, “এই ঘটনায় মৃতের পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে। সেই সঙ্গে গতকাল রাতে কারা কারা ওই যুবকের সঙ্গে শেষবার মেলামেশা করেছে তাও খতিয়ে দেখা হচ্ছে। গোটা ঘটনার পেছনে থাকা প্রকৃত রহস্য দ্রুত উদ্ধার হবে” বলেই আশাবাদী তিনি।

 

No comments