Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পূর্ব মেদিনীপুরে ত্রাণ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দু’জনের মর্মান্তিক মৃত্যু, জখম ৮ !

ভুপতিনগর, পূর্ব মেদিনীপুর : কেলেঘাইয়ের জলে ডুবে গিয়েছে বিস্তীর্ণ এলাকা। একটানা বৃষ্টিতে আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে পরিস্থিতি। এই অবস্থায় এলাকাবাসীদের নৌকোয় চেপে জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে বিদ্যুতের তার জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হল দু’জনে…

 

ভুপতিনগর, পূর্ব মেদিনীপুর : কেলেঘাইয়ের জলে ডুবে গিয়েছে বিস্তীর্ণ এলাকা। একটানা বৃষ্টিতে আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে পরিস্থিতি। এই অবস্থায় এলাকাবাসীদের নৌকোয় চেপে জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে বিদ্যুতের তার জড়িয়ে মর্মান্তিক মৃত্যু হল দু’জনের। এছাড়াও নৌকায় থাকা বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছে বলে জানা গেছে। মৃত ব্যক্তির নাম প্রদীপ মাইতি (৩১) ও নন্দন মন্ডল (২৬)। এঁদের বাড়ি ভুপতিনগর থানার বাগদিবাঁধ গ্রামে।

সোমবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ১ ব্লকের ভুপতিনগর থানার ইটাবেড়িয়া এলাকায়। রাতের দিকে নৌকো করে ইটাবেড়িয়া পঞ্চায়েত অফিস থেকে ত্রাণ নিতে যায় এলাকার পঞ্চায়েত প্রধান সহ বেশ কয়েকজন তৃণমূল কর্মী। ত্রানসামগ্রী নিয়ে বেরিয়ে আসার পথে আচমকাই ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায় নৌকাটি।

সে সময় নৌকোয় থাকা দুজন বিদ্যুতের তারে ঝুলে যায়। এরমধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় নন্দন মন্ডলের। অন্যদিকে বিদ্যুৎপৃষ্ট হয়ে নৌকো থেকে জলে পড়ে যায় প্রদীপ মাইতি। নৌকোয় থাকা বাকী ৮ জোন গুরুতর জখম হয়। ঘটনাটি দেখতে পেয়েই স্থানীয়দের চেষ্টায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা নন্দনকে মৃত বলে ঘোষণা করে। পরে পুলিশের তৎপরতায় রাতেই প্রদীপের মৃতদেহও উদ্ধার হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

 

No comments