Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গাড়িতে তেল ট্যাঙ্কারের ধাক্কা, অল্পের জন্য রক্ষা পেলেন সাংসদ দিব্যেন্দু অধিকারী !

 

কাঁথি, পূর্ব মেদিনীপুর : বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে বাড়ি ফিরলেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। তিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই।

শনিবার রাতের দিকে তমলুক থেকে কাঁথির শান্তিকুঞ্জে ফেরার পথে ১১৬বি জাতীয় সড়কে চন্ডীপুর থানার মগরাজপুর রেল ক্রসিংয়ের কাছে দুর্ঘটনার শিকার হয় সাংসদের গাড়িটি। তেল ট্যাঙ্কারটি সাংসদের গাড়িতে ধাক্কা মেরে পালিয়ে যায়। তবে চালকের ততপরতায় কোনও চোট পাননি বলেই জানিয়েছেন দিব্যেন্দু।

দিব্যেন্দু জানান, "আমি এখন বাড়িতে ফিরে এসেছি। ভালো আছি, সুস্থ আছি"। কিভাবে এমন দুর্ঘটনা জানতে চাইলে সাংসদ জানান, "মগরাজপুর রেল ক্রসিংযের কাছে একটি তেল ট্যাঙ্কার প্রায় চাপা দিয়ে দিচ্ছিল। গাড়িটিকে চেপেই দিয়েছিল ওই ঘাতক গাড়িটি। তবে চালকের তৎরপতায় প্রাণে বেঁচে ফিরেছি" জানালেন তৃণমূল সাংসদ।

ওই ঘাতক গাড়িটিকে সনাক্ত করতে পেরেছেন কিনা জানতে চাইলে সাংসদ জানান, "রাতের অন্ধকারে প্রচন্ড গতিতে গাড়িটি ঢুকে পড়েছিল। সেই সময় তাকে চেনার মতো উপায় ছিল না। তাছাড়া ধাক্কা মারার পরেই গাড়িটি দ্রুত গতিতে এলাকা ছেড়ে পালিয়ে যায়" বলেও জানিয়েছেন দিব্যেন্দু।

তবে এই ঘটনা নিয়ে পুলিশে কিছু জানিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, "পুলিশে কিছু জানাইনি। দুর্ঘটনা থেকে প্রাণে বেঁচেছি যখন তখন বাড়িতেই ফিরে এলাম। এই মুহূর্তে পরিবারের সঙ্গেই রয়েছি" বলে জানিয়েছেন তিনি।  

No comments