Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

থামছে না সংক্রমণ, গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত সাড়ে ৪২ হাজার, ১২০০ জনের মৃত্যু !

 

নিউজবাংলা ডেস্ক : কিছুতেই রাশ টানা যাচ্ছে না সংক্রমণে। আজ সকালে প্রকাশিত কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিনে জানানো হয়েছে গত ২৪ ঘন্টায় গোটা দেশে করোনা আক্রনাত হয়েছে ৪২ হাজার ৭৬৬জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ২০৬ জনের। যার মধ্যে এই রাজ্যে গত ২৪ ঘন্টায় ৯৯০ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন এবং ১৯ জনের মৃত্যু হয়েছে বলে রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শুক্রবার দেশজুড়ে একদিনে প্রায় ১৯,৫৫,২২৫টি কোভিড-১৯ টেস্ট করা হয়েছে। তার থেকেই শনিবারের এই ফলাফল প্রাপ্তি হয়েছে। ইতিমধ্যে দেশের প্রায় ৩২.২১ কোটি মানুষ কোভিড-১৯ ভ্যাকসিন পেয়ে গিয়েছেন্ন বলে রিপোর্টে দাবী করা হয়েছে। করোনা সংক্রমণের গতি কিছুটা কমলেও গত কয়েকদিনে দেশজুড়ে করোনা আক্রান্তের পরিমান এক জায়গাতেই স্থির রয়ে গিয়েছে।

ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে করোনা বিধি কিছুটা শিথিল হতেই পর্যটন কেন্দ্রগুলিতে ব্যাপক পরিমানে ভীড় জমাতে শুরু করেছেন সাধারণ মানুষ। দীর্ঘ লকডাউনে নাজেহাল হয়েই মুক্ত হাওয়ার সন্ধানে ছুটে চলেছেন তাঁরা। কিন্তু এই বিষয়টি সামনে আসতেই রীতিমতো চিন্তার ভাঁজ দেখা যাচ্ছে বিশেষজ্ঞ মহলে। কেন্দ্রও এই বিষয়ে উষ্মা প্রকাশ করেছে। মানুষ এখনই সচেতন না হলে আগামী দিনে আবারও বিপুল পরিমানে সংক্রমণ বাড়ার আশংকা থেকেই যাচ্ছে।  

No comments