Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দোলনায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই বোনের মর্মান্তিক মৃত্যু, বাবার বিরুদ্ধে পাল্টা খুনের অভিযোগ !

 

নিউজবাংলা ডেস্ক : বাড়ির দোলনায় বসে দোল খেতে খেতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু হল দুই বোনের। এমনটাই দাবী জানিয়েছে মৃতের বাবা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের রায়না থানার খালেরপুর এলাকায়। হতভাগ্য দুই বোনের নাম সুমি খাতুন (৮) ও রুমি খাতুন (৬)। তবে ঘটনাটিকে কেন্দ্র করে  ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। গ্রামবাসীদের দাবী, ওই শিশুদের খুন করা দুর্ঘটনা দেখানোর চেষ্টা হচ্ছে।

নাজিবুলের বিরুদ্ধে দুই মেয়েকে খুনের অভিযোগ তুলে সরব হয়েছে তাঁর প্রথম পক্ষের স্ত্রী শিউলি বেগম। শিউলির অভিযোগ, দ্বিতীয় বিবাহের জন্য চাপ দিয়ে তাঁকে একসময় পুড়িয়ে মারারও চেষ্টা করেছিল নাজিবুল। দ্বিতীয় বিয়ের পর প্রথম পক্ষের দুই মেয়েকে নিজের কাছে রেখে দেয় নাজিবুল। এখন দুই মেয়েকে খুন করে দুর্ঘটনা দেখানোর চেষ্টা হচ্ছে বলে অভিযোগ শিউলির।

উত্তেজিত গ্রামবাসীরা মৃত শিশুর বাড়িতে ঘিরে ধরে তাঁর বাবা নাজিবুল লায়েক’কে বেধড়ক মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ এসে নাজিবুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। কি কারনে ওই দুই শিশুর মৃত্যু তা জানতে দেহদুটি ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ধৃত নাজিবুলকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

  মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments