Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সাঁতরাগাছির আবাসনে চলল গুলি, আতঙ্কিত এলাকাবাসীরা !

নিউজ বাংলা, হাওড়া:- রুপোলি পর্দার চিত্র যেন বাস্তবে উপচে পড়ছে। যখন তখন গুলি চলার ঘটনা সেই কথাই মনে করাচ্ছে মানুষজনকে। এবারের গুলি চলার ঘটনা ঘটল সাঁতরাগাছির একটি আবাসনে। যদিও এই ঘটনায় কেউ জখম হননি বলেই জানতে পারা গেছে।সকাল প্রায় স…

 


 নিউজ বাংলা, হাওড়া:- রুপোলি পর্দার চিত্র যেন বাস্তবে উপচে পড়ছে। যখন তখন গুলি চলার ঘটনা সেই কথাই মনে করাচ্ছে মানুষজনকে। এবারের গুলি চলার ঘটনা ঘটল সাঁতরাগাছির একটি আবাসনে। যদিও এই ঘটনায় কেউ জখম হননি বলেই জানতে পারা গেছে।

সকাল প্রায় সাতটা, স্থানীয় মারফত জানা যায়, সাঁতরাগাছির এক আবাসনে হঠাৎ গুলি চলার আওয়াজ শোনা যায়। কয়েকজন দুষ্কৃতী বাইকে এসে আচমকাই দু' রাউন্ড গুলি চালায় বলে খবর। কিন্তু বিষয়টি বুঝতে পারার আগেই এলাকা থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। কিন্তু কি কারণে ওই আবাসনে গুলি চলল, সেই রহস্যের কিনারা করছে পুলিশ।

জানা গিয়েছে, আবাসনে এস কে বেহারা নামে এক রেলকর্মী থাকেন। তার সাথে পুলিশ কথাও বলেছেন এই বিষয়ে কিন্তু গুলি চলার মত কোনো ঘটনার সূত্র পাওয়া যায়নি। আবাসনের বাসিন্দারা জানান, এর আগে কখনও এমন গুলি চলেনি। এই প্রথম এমন ঘটনা ঘটল। খুব আতঙ্কে রয়েছি আমরা। যদিও এই ঘটনায় কে বা কারা জড়িত, কি কারণে এই ঘটনা সবটাই তদন্ত করছে পুলিশ।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments