Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বর্তমান পরিস্থিতি রাজ্যের জরুরী অবস্থার কথা মনে করিয়ে দিচ্ছে, মহিষাদলে দাবী শুভেন্দুর !

 


মহিষাদল, পূর্ব মেদিনীপুর  : রাজ্যে আবারও ফিরে এসেছে জরুরী অবস্থার মতো পরিস্থিতি। শুক্রবার মহিষাদলে বিজেপির দলীয় কার্যালয়ে দলীয় কর্মীদের বৈঠকে এসে ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে এমনটাই মন্তব্য করেছেন রাজ্যের বিরোধী দলনেতা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

শুভেন্দুর দাবী, ২রা মে’র পর যে নরসংহার চলেছে, মিথ্যা মামলা হয়েছে এটা অত্যন্ত নক্কারজনক ঘটনা। তপশিলী জাতী উপজাতির লোকেদের ওপরে সবচেয়ে বেশী অত্যাচার হয়েছে। ৪২ জনের মৃত্যু হয়েছে এই হিংসার জেরে, বিশেষতঃ উপজাতি শ্রেণীর মহিলারাও হামলার শিকার হয়েছেন।

লক্ষাধিক মানুষকে ঘরছাড়া করতে হয়েছে। বিজেপিকে ভোট দেওয়ার জন্য অথবা নির্দিষ্ট সম্প্রদায়ের লোক বলেই তাঁদের ওপর হামলা। খেজুরির অপর্ণা দাসকে তাঁর ছোট্ট ৮ বছরের নাতনীর সামনে অত্যাচার। সুপ্রিম কোর্টে মামলা করেছেন ওই পরিবার। গুন্ডা দিয়ে পুলিশকে দিয়ে মিথ্যা মামলা। সেই জরুরী অবস্থা ফিরিয়ে আনা হয়েছে।

তাঁর দাবী, রাজ্যে করোনা পরিস্থিতি চলছে। আমরা দায়িত্বশীল রাজনৈতিক পার্টি ছোট্ট পরিসরে করোনার বিধি মেনে ছোট্ট সভা করছি। সেখানে একই দিনে মহিষাদল জুড়ে বিপুল পরিমানে মাইক খাটিয়ে রক্তদান অনুষ্ঠান করছে তৃণমূল। এটা শাসকের নগ্নতা, দ্বিচারিতা, আমরা ছোট ছিলাম তাই ৭৭-এর আগের জরুরী অবস্থা প্রত্যক্ষ করিনি। তবে এখন সেই পরিস্থিতি স্বচক্ষে দেখছি। এবং মনে করছি রাজ্যে এটা জরুরী অবস্থাই চলছে।

কলকাতায় ধৃত ভুয়ো আইপিএস কান্ডে শুভেন্দুর উক্তি, ভ্যাকসিন দুর্নীতি কান্ডে যুক্ত ব্যক্তির সঙ্গে তৃণমূলের নেতা মন্ত্রীদের ছবি দেখা যাচ্ছে। কিন্তু তাঁদের নিয়ে কোনও প্রশ্ন করা যাবে না। অথচ হাইকোর্টের এক বিচারপতি আইনজীবি থাকা কালীন রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে ছবি নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। কিন্তু এক যাত্রায় পৃথক ফল হতে পারে না বলেই মন্তব্য শুভেন্দুর। 

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments