Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নাকের ডগায় একের পর এক ভ্যাকসিন ক্যাম্প খুলে লক্ষাধিক টাকা লুঠের পর্দাফাঁস !

 

নিউজবাংলা ডেস্ক : প্রসাসনের অনুমোদন ছাড়াই গোটা শহর জুড়ে একের পর এক অবৈধ ভ্যাকসিন ক্যাম্প চালাচ্ছিল একদল ব্যক্তি। প্রায় একমাস বাদে পর্দা ফাঁস হল এই অবৈধ র‍্যাকেটের। পুলিশ ইতিমধ্যে এই র‍্যাকেটের ৬ জনকে চিহ্নিত করে তাঁদের বিরুদ্ধে একাধিক থানায় এফআইআর দায়ের করেছে বলে খবর।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সেন্ট্রাল মুম্বাই এলাকায়। পুলিশ জানিয়েছে, কান্দিভালির একটি হাউসিং কমপ্লেক্সের বাসিন্দারাই প্রথমে পুলিশের নজরে বিষয়টি নিয়ে আসে। তাঁদের দাবী, গত মে মাসে তাঁদের কমপ্লেক্সে একটি নামকরা বেসরকারী হাসপাতালের তরফে করোনা ভ্যাকসিনের ক্যাম্প করা হয়। কিন্তু পরে তাঁদের কাছে আসা সার্টিফিকেটে অন্য হাসপাতালের নাম উল্লেখ ছিল। এর থেকেই তাঁদের মনে সন্দেহ দানা বাঁধে।

এই একই গ্যাং সেন্ট্রাল মুম্বাইয়ের প্যারেলেও একই ভাবে ভ্যাকসিনের ক্যাম্প আয়োজন করেছিল। মে মাসের ২৮ ও ২৯ তারিখে এখানে ২০০ জনকে ভ্যাকসিন দেওয়া হয়। এবং তাঁদের কাছে সার্টিফিকেট  আসে দুটো আলাদা হাসপাতালের। এই ক্যাম্প থেকে প্রায় ২ লক্ষ ৪৪ হাজার টাকা তুলেছিল ওই অভিযুক্তরা।

কিন্তু এভাবে বেসরকারী ক্যাম্প চালানোর জন্য মুম্বাইয়ের প্রশাসনের কাছে কোনও অনুমোদন নেওয়া হয়নি বলে জানা গেছে। এরপরেই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এই অভিযুক্তরা মুম্বাই শহর জুড়ে প্রায় ৯টি এমন অবৈধ ক্যাম্প করেছিল বলে পুলিশ জানতে পেরেছে। এই নিয়ে কান্দিভালি, ভারসোভা, খের, বোরিভেলির পাশাপাশি একাধিক থানায় এফআইআর দায়ের হয়েছে বলে জানা গেছে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments