Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লেকে স্নান করা একদল শিশুকে ওঠবোস করিয়ে শাস্তির মুখে পুলিশের ASI !

 


নিউজবাংলা ডেস্ক : করোনা বিধি'র জেরে প্রায় গোটা দেশের একাধিক রাজ্যেই জারি রয়েছে বিধি নিষেধ। কিন্তু সেই বিধিনিষেধ অমান্য করে লেক-এর জলে স্নান করায় একদল শিশুকে পাকড়াও করে ওঠবোস করিয়ে শাস্তির মুখে পড়লেন পুলিশের এক অ্যাসিস্টেন্ট-সাব-ইন্সপেক্টর পদমর্যাদার অফিসার।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভুপালে। প্রসঙ্গতঃ ভুপাল মিউনিসিপ্যাল কর্পোরেশানের এক ডুবুরি রবিবার একদল শিশুকে ভুপালের আপার লেকে স্নান করা অবস্থায় পাকড়াও করে। করোনা বিধি ভেঙে এভাবে লেকের জলে স্নান করতে নামায় ওই শিশুদের শাস্তির মুখে দাঁড় করানো হয়।

একটি ভিডিওয় দেখা যায়, ওই ডুবুরি বাচ্চাদের যখন শাসাচ্ছিল সেই সময় পাশেই দাঁড়িয়েছিল পুলিশের ১০০ ডায়াল-এর গাড়ি। আর সেই গাড়ির পাশেই ছিলেন ওই এএসআই। ডুবুরি চিৎকার করে বাচ্চাদের বলেছিল, বাচ্চারা যদি বাড়ি যেতে চায় তাহলে তাঁদের সকলকেই ওঠবোস করতে হবে।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে ওই পুলিশ অফিসারের বিরুদ্ধেও সুর চড়াতে থাকেন নেটিজেনরা। অবশেষে একপ্রকার বাধ্য হয়েই অভিযুক্ত এএসআই'কে ফিল্ড ডিউটি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ভোপালের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ ইরসাদ ওয়ালি সংবাদমাধ্যমের কাছে অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা নিশ্চিত করেছেন। 

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 

No comments