Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

উত্তর প্রদেশে নৃশংস ধর্ষিতা আদিবাসী শিশু কন্যা, কর্তব্যে গাফিলতির অভিযোগে এক পুলিশ অফিসার সাসপেন্ড !

 


নিউজবাংলা ডেস্ক : বুধবার গভীর রাতে বাবা মায়ের সঙ্গে ঘুমিয়ে থাকা এক ৪ বছরের ছোট্ট নিষ্পাপ শিশু কন্যাকে তুলে নিয়ে গিয়ে পাশের ক্ষেতে ধর্ষণের অভিযোগে এক মধ্য বয়স্ক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। নৃশংস ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলার সৌরওয়া পুলিশ স্টেশন হাউস এলাকায়। ধৃত ব্যক্তির নাম নরেশ সরোজ (৪২) বলে পুলিশ সুত্রে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে মেয়েটিকে খুঁজে পায়নি পরিবার। এরপর তাঁর খোঁজে তল্লাশি চালিয়ে পাশের খেত থেকে অসংলগ্ন অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। তাঁকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

এরপরেই মেয়েটির বাবা একাধিক ধারায় অভিযুক্ত নরেশ-এর বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। কিন্তু সৌরওয়া স্টেশন হাউস অফিসার (Suryawa Station House Officer (SHO)) প্রদীপ কুমারের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ ওঠে। অভিযোগ পেয়ে তৎক্ষণাৎ ওই অফিসারকে সাসপেন্ড করে তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ইতিমধ্যে পুলিশ সুপার রাম বদন সিং হাসপাতালে গিয়ে আহত শিশুটি পরিচর্যার দিকটি খতিয়ে দেখেন। এবং তাঁকে প্রয়োজন মতো সর্বতোভাবে চিকিৎসা ব্যবস্থা করারও নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments