Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভুয়ো টিকাকরণ শিবির নিয়ে সিবিআই তদন্তের দাবীতে কলকাতা হাইকোর্টে মামলা !

 


নিউজবাংলা ডেস্ক : একদিকে করোনা নিয়ে মানুষের মধ্যে চূড়ান্ত উৎকণ্ঠা রয়েছে। সেই সময় খাস কলকাতায় একের পর এক ভুয়ো টিকাকরণ শিবির হল কিভাবে, কেনই বা এতদিন বিষয়টি প্রশাসনের নজরে এল না তা নিয়েই উৎকণ্ঠায় রাজ্যবাসী। ইতিমধ্যে ভুয়ো করোনা শিবির কান্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দাসের সঙ্গে রাজ্যের একের পর এক প্রভাবশালীর যোগ, নেতা মন্ত্রীদের সঙ্গে নামের ফলক সবটাই বিতর্ক বাড়াচ্ছে দ্বিগুন হারে।

ইতিমধ্যে দেবাঞ্জনকে পাকড়াও করে কলকাতা পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করলেও তাতে সত্য উদঘাটন হবে না দাবী জানিয়েই কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছেন আইনজীবি সন্দীপন দাস। তাঁর দাবী, পুলিশ নয় এই মামলার তদন্ত করুক সিবিআই। কি কারনে পুলিশের তদন্তে আস্থা নেই তা খোলসা করে সংবাদমাধ্যমে জানিয়েছেন মামলাকারী।

তিনি জানান, পুরসভার অনুমোদন ছাড়াই এতগুলো জায়গায় ভুয়ো করোনা টিকাকরণ শিবির কিভাবে করা হল, কিভাবেই বা ওই ব্যক্তি এতদিন বহাল তবিয়তে ক্ষমতাসীন গোষ্ঠীর অন্দরে অবাধে বিচরণ করছিল তা সকলেই জানতে চান। যারা করোনার টিকা নিয়ে প্রতারিত হয়েছেন তাঁরাও এর সুবিচার চান বলে দাবী করেছেন সন্দীপন।

তবে দেবাঞ্জনের তদন্তভার পরিচালনার জন্য ইতিমধ্যে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিডি) সিট গঠন করেছে। সিটের অধীনেই দেবাঞ্জনকে জিজ্ঞাসাবাদ করবেন আধিকারীকেরা। ইতিমধ্যে দেবাঞ্জনের আরও এক সাগরেদ পুলিশের জালে ধরা পড়েছে। কি কারনে দেবাঞ্জন এই ভুয়ো ব্যবসা ফেঁদে বসেছিল, আর কেউ এই চক্রে যুক্ত কিনা তাও তদন্ত করে দেখা হবে বলে জানা গেছে।  

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

আমাদের ফেসবুক পেজটি লাইক করুন-

----- বিজ্ঞাপন ----- 

No comments