Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নিহত গ্যাংস্টার ভুল্লারের শরীরে নির্যাতনের কোনও চিহ্নই নেই, দ্বিতীয় ময়নাতদন্তের রিপোর্টে প্রকাশ !

 


নিউজবাংলা ডেস্ক :  কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের অভিযানে নিহত পঞ্জাবের গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লারের শরীরে কোনও নির্যাতনের চিহ্ন নেই। মঙ্গলবার চন্ডীগড়ের পোষ্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশান এন্ড রিসার্চ (PGIMER)-এ ভুল্লারের মৃতদেহের দ্বিতীয় ময়না তদন্ত হয়। সংবাদ সংস্থা সূত্রে খবর দ্বিতীয় ময়না তদন্তের রিপোর্টে ভুল্লারের ওপর নির্যাতনের কোনও চিহ্ন মেলেনি বলেই জানানো হয়েছে। এর আগে কলকাতায় এই গ্যাংস্টারের মৃতদেহের ময়না তদন্ত হয়েছিল।

এ মাসের শুরুর দিকে পঞ্জাব পুলিশের তথ্যের ওপর ভিত্তি করে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স অভিযান চালিয়ে দুই পুলিশ কর্মী হত্যাকান্ডে যুক্ত গ্যাংস্টার ভুল্লার ও তাঁর সঙ্গী জসপ্রিত সিংকে নিকেশ করে। এরপর দেহদুটি ময়না তদন্তের পর মৃতদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

কিন্তু ভুল্লারের বাবা তাঁর ছেলের মৃতদেহ পঞ্চাবে ফিরিয়ে নিয়ে যাওয়ার পরেই দাবী জানায়, তাঁর ছেলের শরীরে অত্যাচারের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাই মৃতদেহ দ্বিতীয়বার ময়না তদন্তের দাবী নিয়ে পঞ্চাব ও হরিয়ানা হাইকোর্টে আবেদন জানায় ভুল্লারের বাবা ভুপিন্দর সিং। কিন্তু হাইকোর্ট সেই আবেদন নাকচ করে দেয়। এরপর তিনি উচ্চতর আদালতে আবেদন জানালে সোমবার সুপ্রিম কোর্টের বিচারপতি অবনিশ ঝিনগান নেতৃত্বাধীন বেঞ্চ ভুল্লারের মৃতদেহের পুনরায় ময়না তদন্তের নির্দেশ দেয়।

সুপ্রিম কোর্টের নির্দেশ পেয়েই PGIMER-এ ভুল্লাদের দেহ দ্বিতীয়বার ময়না তদন্ত হয়। প্রায় ৩ ঘন্টা ধরে চলা ময়না তদন্তের সম্পূর্ণ ভিডিও ফটোগ্রাফী করা হয়েছে। শরীরের প্রতিটি অংশের এক্স-রেও করা হয়েছে। সেখানে ভুল্লারের শরীরের ভেতরে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তবে বাইরের একাধিক আঘাতের চিহ্ন আসলে বেশ কয়েকটি গুলির ঘায়েই হয়েছে বলে রিপোর্টে জানানো হয়েছে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 

 

No comments