Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

"কথা দিয়েছিলাম পাশে থাকব", ঘাটালে দুর্গতদের ত্রাণ পৌঁছে দিয়ে মন্তব্য করলেন দেব !

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : টানা বৃষ্টির পাশাপাশি ব্যারেজ থেকে ছাড়া জলের তোড়ে ভেসে গিয়েছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালের বিস্তীর্ণ এলাকা। জলের তোড়ে ভেসে গিয়েছে বহু অস্থায়ী ব্রিজ। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে বহু মানুষই আটকা পড়েছেন নিজেদের এলাকায়।

তবে সংসদ এলাকার এমন দুরবস্থার খবর শুনে আর বাড়িতে বসে থাকতে পারেননি অভিনেতা সাংসদ দেব। ছুটে এসেছেন তিনি ঘাটালের মানুষের পাশে দাঁড়াতে। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের জেলা শাসক, পুলিশ সুপার সহ প্রশাসনের কর্তাদের নিয়ে তিনি হাজির হয়ে যান ঘাটাল ব্লকের মনসুকা ১নংএবং মনসুকা২নং অঞ্চল এলাকায়। জলপথে দুর্গত মানুষের পাশে ত্রাণ নিয়ে হাজির হন সাংসদ।

তিনি জানান, "আমি কথা দিয়েছিলাম ঘাটালের মানুষের পাশে সুখে-দুখে দাঁড়াবো। তাই আমি আজ এসেছি, আগামী দিনেও আসবো"। সেই সঙ্গে ফি বছর বন্যার জন্য তিনি ঘাটাল মাস্টারপ্ল্যান রূপায়ণ না হওয়ার ঘটনাকেও দায়ী করেন। এর জন্য কেন্দ্রকে বিঁধতে ছাড়েননি সাংসদ দেব।

তাঁর অভিযোগ, "রাজ্য সরকারের সদিচ্ছা থাকা সত্ত্বেও কেন্দ্রীয় সরকার  ঘাটাল মাস্টারপ্ল্যান রূপায়নে সহযোগীতা করছে না বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন রাজ্য সরকার ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়ণ করবে। ধীরে ধীরে কাজ চলছে আগামী দিনে তা বাস্তবায়িত হবে"।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments