Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বীমার টাকা হাতাতে ছোট্ট মেয়েকে নৃশংস খুন, পুলিশের জালে মা ও সৎ বাবা !

 


নিউজবাংলা ডেস্ক : জমি কিনতে গিয়ে বাজারে অনেক টাকা বয়েকা। নানা উপায়ে কিছু টাকা শোধ করলেও বাকী প্রায় লাখ দুয়েক টাকা কিছুতেই জোগাড় হচ্ছিল না। অগত্যা নজর পড়ে মেয়ের নামে থাকা বীমার ওপর। সেই টাকা হাতাতেই মেয়েকে পরিকল্পনা করে খুন করে তাঁর নিজেরই মা ও সৎ বাবা।

এরপর মেয়েকে নিয়ে স্থানীয় হাসপাতালে গিয়ে এটিকে অস্বাভাবিক মৃত্যু বলে প্রমাণে মরিয়া চেষ্টা চালায় দম্পতি। তবে মৃতদেহ দেখে সন্দেহ হয় চিকিৎসকদের। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দম্পতিকে জিজ্ঞাসাবাদ করতেই জেরায় ভেঙে পড়ে অভিযুক্ত দম্পতি স্বীকার করে নেয় তাঁরাই মেয়েকে গলা টিপে খুন করেছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানার হুমব্রান এলাকায়। মৃত মেয়েটির নাম ভারতী (৯)। পুলিশ এই ঘটনায় মৃতের মা পিঙ্কি (২৭) ও সৎ বাবা নরেন্দ্র পাল (৩১)কে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ১২০-বি, ১৮২ ও ৩৪ ধারায় মামলা দায়ের হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালে ৩ লক্ষ টাকা দিয়ে একটি জমি কিনেছিল। তার কিস্তির টাকা শোধ করছিল তারা। ইতিমধ্যেই ১ লক্ষ ৪৯ হাজার টাকা দিয়ে দিয়েছিল তারা। কিন্তু বাকি টাকা দিতে সমস্যা হচ্ছিল। ২০১৮ সালে ভারতীর নামে আড়াই লক্ষ টাকার একটি বিমা করেছিল তারা। সেই টাকা হাতাতেই গত ১৯ জুন একটি কারখানার মধ্যে মেয়েকে খুন করে তারা।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments