Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিয়ের এক বছরের মাথায় স্ত্রীকে গুলি করে খুন, ঘাতক স্বামীকে পাকড়াও করল পুলিশ !

 


নিউজবাংলা ডেস্ক :  গত বছর ফেব্রয়ারীতে ঘটা করে বিয়ে হলেও মিলছিল না দাবী  মতো টাকা। এই নিয়ে বারে বারে শাসিয়েও কাজ হয়নি। অবশেষে শ্বশুর বাড়িকে শিক্ষা দিতে স্ত্রীকে গুলি করে খুন করে যুবক। এরপর বাড়ি ছেড়ে গোপন আস্তানায় গা ঢাকা দেয়  ঘাতক স্বামী।  ঘটনার তদন্তে নেমে প্রায় ২২ দিন বাদে  অভিযুক্তকে পাকড়াও করেছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশান এলাকার সিদ্দিকি নগর কলোনীতে।  অভিযুক্ত কুলদীপ ত্যাগি ওরফে মিন্টু গত ১লা জুন  মদ্যপ অবস্থায় স্ত্রীকে লক্ষ করেপরপর ত রাউন্ড গুলি ছোঁড়ে।  এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী  সাকিরা(২৪)- এর। তারপর থেকেই গা ডাকা দেয় অভিযুক্ত।

এরপর  বুধবার  ওল্ড বাসস্ট্যান্ড এলাকায় রুটিন তল্লাশি চালানোর সময় অভিযুক্ত কুলদীপকে পুলিশ পাকড়াও করে। ধৃতকে তল্লাশি চালিয়ে একটি দেশি পিস্তল ও পাঁচরাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়েছে বলে  পুলিশ সুপার  (City-1st)  নিপুন আগরওয়াল জানিয়েছেন।  তিনি আরও জানান, অভিযুক্তের নামে ২০ হাজার টাকার নগদ পুরষ্কার ঘোষণা করা হয়েছিল।

পুলিস আরও জানিয়েছে,  অভিযুক্ত কুলদীপ আগেও একাধিলবার জেল খেটেছে। তার বিরুদ্ধে শহরের এক ব্যাবসায়ীকে খুনের অভিযোগ উঠেছিল। পরে তাঁর বিরুদ্ধে  বেআইনী অস্ত্রের কারবার সহ একাধিক অভিযোগ রয়েছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে,  গত বছরের ফেব্রুয়ারীতে সাকিরার সঙ্গে বিয়ের পর থেকেই পনের দাবীতে তাঁর ওপর অত্যাচার শুরু হয়।  দিন যত এগোতে থাকে অত্যাচারের মাত্রা দিন দিন আরও বাড়তে থাকে। এই নিয়ে দুজনের মধ্যে মাঝে মধ্যেই ঝামেলা লেগে থাকত।  এবার সেই যু্দ্ধের অবসান হল বলেই মনে করছে পুলিশ।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments