Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্ত্রীকে নৃশংস ভাবে পুড়িয়ে খুন, দেহ লোপাট করতে কোভিডে মৃত্যুর বাহানা !

 


নিউজবাংলা ডেস্ক : স্ত্রীকে নৃশংস ভাবে পুড়িয়ে খুন করে দেহ লোপাট করে দেয় এক যুবক। এরপর ঘটনা ধামাচাপা দিতে পরিবারের কাছে কোভিড’কে হাতিয়ার করে ঘাতকটি। পরিবারকে যুবক জানান, কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর স্ত্রীর। এরপর হাসপাতাল থেকেই দেহটিকে সৎকার করে দেওয়া হয়েছে।

তবে এত করেও শেষ রক্ষা হল না। পুলিশের জালে ইতিমধ্যে ধরা পড়েছে অভিযুক্ত যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদ শহরে। ধৃত যুবক কাদাপার বাসিন্দা শ্রীকান্ত রেড্ডি। অন্যদিকে হতভাগ্য মহিলা চিত্তুরের রামসমুদ্রমের বাসিন্দা ভুবনেশ্বরী। ২০১৯ সালে তাঁদের বিয়ে হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

কি ভাবে ফাঁস হল ঘটনা ? পুলিশ জানিয়েছে, গত পাঁচ দিন আগে হায়দরাবাদের এসভিআরআর হাসপাতালের কাছে একটি পরিত্যক্ত সুটকেশ উদ্ধার হয়। সেটি খুলতেই ভেতর থেকে বেরিয়ে আসে একটি আধপোড়া মহিলার মৃতদেহ। মৃতের পরিচয় উদ্ধার না হলেও আশেপাশের সিসিটিভি ফুটেজে দেখা যায় একটি অ্যাপ ক্যাবে করে এসে সুটকেশটি ফেলে দেওয়া হয়েছে।

এরপরেই ওই অ্যাপ ক্যাবটি চিহ্নিত করে তার চালককে জিজ্ঞাসাবাদ করতেই শিউরে ওঠার মতো ঘটনা প্রকাশ্যে আসে। ধৃত যুবক জানায়, কোভিড মহামারিতে কাজ হারিয়ে নেশাগ্রস্ত হয়ে উঠেছিল সে। এই নিয়েই পরিবারের লাগাতার অশান্তি চলছিল। সেই সময় রাগের মাথায় স্ত্রীকে নৃশংস ভাবে পুড়িয়ে মারার পর দেহটি সুটকেশে ভরে ওই হাসপাতালের পাশে ফেলে আসে।

তবে অভিযুক্ত যুবকের পরিবার ও মৃতের পরিবারে জিজ্ঞাসাবাদ করতেই তাঁরা জানান, স্ত্রীর কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে জানিয়েছিল শ্রীকান্ত। তাই মৃত দেহের কোনও খোঁজ করেনি কেউই। পুলিশ ইতিমধ্যে অভিযুক্ত যুবক ও তাঁকে সঙ্গ দেওয়া অ্যাপ ক্যাবের চালককে পাকড়াও করেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ জড়িত কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments