Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

একাধিক মন্দিরের মূর্তি ভেঙে পুলিশের জালে অভিযুক্ত !

 


নিউজবাংলা ডেস্ক : বিনা প্ররোচনায় এলাকার একাধিক নামী মন্দিরের মূর্তি ভেঙে পুলিশের জালে ধরা পড়ল এক দুষ্কৃতী। জনপ্রিয় সংবাদ সংস্থার প্রকাশিত খবরে জানানো হয়েছে, স্থানীয় বাসিন্দারা হামলাকারী ওই যুবককে হাতেনাতে পাকড়াও করে এবং তাঁকে বেধড়ক মারধরের পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তবে কি কারনে এমন ঘটনা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কনৌজ জেলার ছিব্রামৌ-এর পিপল চৌরাহা এলাকায়। মঙ্গলবার এক দুষ্কৃতী যুবক এখানকার বিজয়নাথ মন্দির ও সাই নাথ মন্দিরে ঢুকে বেশ কয়েকটি মূর্তি ভেঙে নষ্ট করে দিয়েছে বলে পুলিশ সুত্রে জানানো হয়েছে। সেই সময় মন্দিরের পুরোহিত বাধা দিলেও ততক্ষণে মন্দিরের অনেকগুলি মূর্তি ভেঙে দেয় সে।

এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে প্রচুর মানুষ মন্দিরের সামনে জড়ো হয়ে ওই যুবককে মারধর করে। পরিস্থিতি মোকাবিলায় নামানো হয় প্রভিশনাল আর্মস কনস্টাবুলারি (পিএসি) বাহিনী সহ বিশাল পুলিশ বাহিনী।

কনৌজ-এর অতিরিক্ত পুলিশ সুপার অরবিন্দ কুমার জানিয়েছেন, ধৃত যুবকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। সেই সঙ্গে তাঁদের বিরুদ্ধে ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করারও চিন্তাভাবনা হচ্ছে বলে সংবাদ সংস্থাকে জানিয়েছেন তিনি। পরে আরও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন। 

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 

No comments