Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোভিড ভ্যাকসিন সার্টিফিকেট দেখালেই বিমানের টিকিটে মিলবে বিশেষ ছাড় !

নিউজবাংলা ডেস্ক : বিমানে চড়ার আগেই আপনি কি কোভিড-১৯ এর ভ্যাকসিন নিয়েছেন? যদি উত্তর হ্যাঁ হয় তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ সুখবর। টিকা নেওয়ার প্রমাণ সহ বিমানের টিকিট বুকিং করলে আপনি পেয়ে যাবেন বিশেষ ছাড়।সম্প্রতি এমনই ঘোষণা করেছে জন…

 


নিউজবাংলা ডেস্ক : বিমানে চড়ার আগেই আপনি কি কোভিড-১৯ এর ভ্যাকসিন নিয়েছেন? যদি উত্তর হ্যাঁ হয় তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ সুখবর। টিকা নেওয়ার প্রমাণ সহ বিমানের টিকিট বুকিং করলে আপনি পেয়ে যাবেন বিশেষ ছাড়।

সম্প্রতি এমনই ঘোষণা করেছে জনপ্রিয় বিমান সংস্থা ইন্ডিগো। সংস্থার তরফে জানানো হয়েছে কোভিড-১৯ এর একটি ডোজ নেওয়া হলেও টিকিট কাটার ক্ষেত্রে ১০% ছাড় পাবেন যাত্রীরা। এই ছাড় লাগু হবে বেস ফেয়ার-এর ওপর এবং ছাড়ের অফারটিও সীমাবদ্ধ থাকছে।

কারা এই ছাড়ের আওতায় আসবেন? সংস্থার তরফে জানানো হয়েছে, ১৮ বছরের ঊর্ধ্বে কোনও যাত্রী যদি ভারতে থাকাকালীন ভ্যাকসিন নিয়ে থাকেন এবং তিনি ভারতে থেকেই টিকিট বুকিং করেন তবেই এই ছাড়ের আওতায় আসবেন ওই যাত্রী। বিমানবন্দরে প্রবেশের পর ওই যাত্রীকে ভারত সরকারের স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া ভ্যাকসিন নেওয়ার সার্টিফিকেট দেখাতে হবে নির্দিষ্ট কাউন্টারে।

অথবা আরোগ্য সেতু অ্যাপের মাধ্যমেও কোভিড-১৯ ভ্যাকসিনের সার্টিফিকেট দেখাতে হবে বোর্ডিং করার সময়। ইন্ডিগো’র চিফ স্ট্র্যাটেজি ও রেভিনিউ অফিসার সঞ্জয় কুমার জানিয়েছেন, ভারতের সর্ববৃহৎ বিমান সংস্থা হিসেবে দেশের মানুষকে ভ্যাকসিন নেওয়ায় উদ্বুদ্ধ করতেই এই প্রয়াস নেওয়া হয়েছে। 

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 

No comments