Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নিউজিল্যান্ডে শেষ ইনিংসে ডান হাতে গুরুতর চোট ইশান্তের, লন্ডন টেস্টের আগে দুশ্চিন্তায় ক্রিকেট ভক্তরা !

 


নিউজবাংলা ডেস্ক : নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ভারতের হারের ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি ক্রিকেট অনুরাগীরা। তারই মাঝে ক্রিকেট ভক্তদের জন্য আরও একটি দুঃসংবাদ  হল ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠে বল করার সময় ডান হাতে গুরুতর চোট পেয়েছেন ইশান্ত শর্মা। তাঁর ডান হাতে বেশ কয়েকটি স্টিচ পড়েছে বলেই সূত্রের খবর। তবে তিনি বৃহস্পতিবার ভারতীয় দলের সঙ্গেই সাউদাম্পটন থেকে সোজা লন্ডন উড়ে গিয়েছেন।

সূত্রের খবর, বল করার জন্য দৌড়ানোর সময় আচমকাই থামতে গিয়ে ছিটকে পড়ে ডান হাতে গুরুতর চোট পান এই সিনিয়র পেসার। তাঁর হাত থেকে রক্ত ঝরতে থাকায় তাঁকে দ্রুত মাঠ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এর জেরে ইশান্তের ডান হাতের মাঝের ও চতুর্থ আঙুল অনামিকায় স্টিচ পড়েছে। যদিও এই আঘাত খুব গুরুতর নয় বলেই দাবী করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই আধিকারীক সংবাদ সংস্থাকে জানিয়েছেন।

ওই আধিকারীক আরও জানিয়েছেন, লন্ডনে গিয়ে টানা ২০ দিন ছুটি কাটাবেন ভারতীয় ক্রিকেটাররা। এরপর তাঁরা আগামী ১৪ জুলাই লন্ডনে এক জায়গায় জড়ো হবেন এবং সেখান থেকে নটিংহামের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানেই লন্ডনের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলবে ভারত। অন্যদিকে ইশান্তের চোট সারতে ১০ দিন সময় লাগবে। সেই হিসেবে সামনের ম্যাচ গুলোতে তিনি বহাল তবিয়তে খেলতে পারবেন বলে ওই বিসিসিআই আধিকারীক দাবী জানিয়েছেন।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments